ঢাকা, রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭, ১৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

রাজনীতির ছত্রছায়ায় অপরাধীদের আশ্রয় দেয়া যাবে না

মানববন্ধন শেষে কেসিসি মেয়র

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০১৯, ১২:০৬ এএম

নারী ও শিশুদের স্বাভাবিক জীবনযাপন নিশ্চিত করা প্রয়োজন। নির্যাতনের কারণে নারী ও শিশুর স্বাধীন চলাফেরা বাধাগ্রস্ত হওয়ার পাশাপাশি খুলনার সুনাম নষ্ট হচ্ছে। ঐক্যবদ্ধ আন্দোলনে সমাজ হতে ইভটিজিং দূর হয়েছে। মাদক, নারী ও শিশু নির্যাতন, ধর্ষণ, সন্ত্রাস ও জঙ্গিবাদ ও দূর করতে হবে। রাজনীতির ছত্রছায়ায় অপরাধীদের আশ্রয় দেয়া যাবে না। অপরাধীকে প্রশ্রয় দিলে ঐ অপরাধ আপনার ওপরও হতে পারে। অপরাধীর পেশাগত পরিচয়ের চেয়ে বড় পরিচয় সে অপরাধী।

মাদক, নারী ও শিশু নির্যাতন, ধর্ষণ, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে আয়োজিত সমাবেশ ও মানববন্ধনে গতকাল বুধবার খুলনা নগরীর পিকচার প্যালেস মোড়ে সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক এ সকল কথা বলেন।
স্বাধীনতা সাংবাদিক ফোরাম, খুলনা সাংবাদিক ইউনিয়ন, খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটি ও খুলনা টিভি-ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশন এই সমাবেশ ও মানববন্ধনের আয়োজন করে।
সমাবেশ ও মানববন্ধনে আরও বক্তৃতা করেন খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, কেসিসি’র কাউন্সিলর আনিসুর রহমান ও সাংবাদিক নেতৃবৃন্দ। খুলনা স্বাধীনতা সাংবাদিক ফোরামের সভাপতি ও বিটিভির জেলা প্রতিনিধি মকবুল হোসেন মিন্টুর সভাপতিত্বে আয়োজিত সমাবেশ ও মানববন্ধনে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের মহানগর শাখা, বাংলাদেশ খ্রীস্টান এসোসিয়েশনের খুলনা শাখাসহ অন্যান্য সংগঠন অংশ নিয়ে একত্বতা প্রকাশ করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন