ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

রাজনীতির ছত্রছায়ায় অপরাধীদের আশ্রয় দেয়া যাবে না

মানববন্ধন শেষে কেসিসি মেয়র

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০১৯, ১২:০৬ এএম

নারী ও শিশুদের স্বাভাবিক জীবনযাপন নিশ্চিত করা প্রয়োজন। নির্যাতনের কারণে নারী ও শিশুর স্বাধীন চলাফেরা বাধাগ্রস্ত হওয়ার পাশাপাশি খুলনার সুনাম নষ্ট হচ্ছে। ঐক্যবদ্ধ আন্দোলনে সমাজ হতে ইভটিজিং দূর হয়েছে। মাদক, নারী ও শিশু নির্যাতন, ধর্ষণ, সন্ত্রাস ও জঙ্গিবাদ ও দূর করতে হবে। রাজনীতির ছত্রছায়ায় অপরাধীদের আশ্রয় দেয়া যাবে না। অপরাধীকে প্রশ্রয় দিলে ঐ অপরাধ আপনার ওপরও হতে পারে। অপরাধীর পেশাগত পরিচয়ের চেয়ে বড় পরিচয় সে অপরাধী।

মাদক, নারী ও শিশু নির্যাতন, ধর্ষণ, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে আয়োজিত সমাবেশ ও মানববন্ধনে গতকাল বুধবার খুলনা নগরীর পিকচার প্যালেস মোড়ে সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক এ সকল কথা বলেন।
স্বাধীনতা সাংবাদিক ফোরাম, খুলনা সাংবাদিক ইউনিয়ন, খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটি ও খুলনা টিভি-ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশন এই সমাবেশ ও মানববন্ধনের আয়োজন করে।
সমাবেশ ও মানববন্ধনে আরও বক্তৃতা করেন খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, কেসিসি’র কাউন্সিলর আনিসুর রহমান ও সাংবাদিক নেতৃবৃন্দ। খুলনা স্বাধীনতা সাংবাদিক ফোরামের সভাপতি ও বিটিভির জেলা প্রতিনিধি মকবুল হোসেন মিন্টুর সভাপতিত্বে আয়োজিত সমাবেশ ও মানববন্ধনে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের মহানগর শাখা, বাংলাদেশ খ্রীস্টান এসোসিয়েশনের খুলনা শাখাসহ অন্যান্য সংগঠন অংশ নিয়ে একত্বতা প্রকাশ করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন