ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

ধর্ষকের সর্বোচ্চ শাস্তি কার্যকর করতে হবে

ইশা ছাত্র আন্দোলন

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৯, ১২:০৮ এএম

ধর্ষকের কোন ধর্ম নেই। ধর্ষকরা বিকৃত রুচিবোধের অপরাধী। ধর্ষকের সর্বোচ্চ শান্তি কার্যকর করতে হবে। শিশু ধর্ষণ ও হত্যাযজ্ঞ বন্ধ করতে সরকারকে কার্যকরী উদ্যোগ নিতে হবে। দেশব্যাপী শিশু ধর্ষণ ও হত্যাযজ্ঞের প্রতিবাদ এবং ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের আইন পাশ করার দাবীতে গতকাল বৃহস্পতিবার বিকেলে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর উদ্যোগে ঢাকা বিশ্ববিদ্যালয় টিএসসি চত্বর থেকে নির্বাক পদযাত্রা পূর্ব সমাবেশে নেতৃবৃন্দ একথা বলেন।

সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি এম. হাছিবুল ইসলামের সভাপতিত্বে ও সেক্রেটারি জেনারেল মুহাম্মাদ মুস্তাকিম বিল্লাহর পরিচালনায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নূরুল করীম আকরাম, ইউসুফ আহমাদ মানসুর, এম এম শোয়াইব, সাইফ মুহাম্মাদ সালমান, মাহমুদুল হাসান, এম এ হাসিব গোলদার, ঢাবি শাখা সভাপতি শফিকুল ইসলাম, ঢাকা মহানগর পূর্ব সভাপতি মাহদী হাসান, উত্তর সভাপতি মুনতাসির আহমাদ, দক্ষিণ সভাপতি আল আমিন সিদ্দিকী।

নেতৃবৃন্দ বলেন, শিশু ধর্ষণ ও ধর্ষণ পরবর্তী হত্যা বন্ধ করতে বিশেষ ট্রাইবুনালের মাধ্যমে দ্রুততম সময়ে বিচার কার্য সম্পন্ন করে ধর্ষকদের সর্বোচ্চ শাস্তির বিধান কার্যকর করতে হবে। ঢাকা বিশ্ববিদ্যালয় টিএসসি চত্বর থেকে নির্বাক পদযাত্রা বের হয়ে দোয়েল চত্বরে গিয়ে শেষ হয়। এসময় মিছিলকারীদের হাতে ধর্ষণ বিরোধী এবং ধর্ষণের সর্বোচ্চ শাস্তির আইন পাশ ও তা কার্যকর করার দাবী সম্বলিত প্লেকার্ড শোভা পায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন