ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

গ্রাহকদের টাকা হাতিয়ে বিত্তশালী

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

ডাচ মাল্টিপাপাস কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড নামে সমবায় অফিস থেকে নিবন্ধিত একটি সমিতির গ্রাহকদের আমানতের টাকা হাতিয়ে নিয়ে সটকে পড়েছিলেন সমিতির সাধারণ সম্পাদক আরফান মিয়া। আজ সে এলাকায় বিত্তশালী। আরফান ঢাকা জেলার ধামরাই থানার মলয়ঘাট এলাকার মৃত চাঁন মিয়ার পুত্র।

অভিযোগ রয়েছে, সমিতির প্রায় ৮৪ লাখ টাকা হাতিয়ে নিয়ে সাভারের গকুল নগরে ৩ শতাংশের একটি প্লট, সৈয়দপুরে ৭ শতাংশের একটি প্লট, ধামরাইয়ের শরীফবাগে ৫ শতাংশের একটি প্লট, কেলিয়ায় ১০ শতাংশের একটি প্লট, পৌর এলাকার মলয়ঘাটে একটি ফ্লাট, মিনানগরে সাড়ে ৩শ তাংশের একটি প্লট, গালর্স স্কুলের পিছনে দেড় শতাংশের জমির উপর একটি বাড়ি করেছেন।

ডাচ মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের সভাপতি শরিফুল ইসলাম বলেন, সমিতির সাধারণ সম্পাদক থাকাকালীন প্রায় সাড়ে তিন বছরে বিভিন্ন কৌশলে সমিতির সদস্যদের আমানতের ৮৩ লাখ ৫৫ হাজার ৪৬৬ টাকা আত্মসাত করেছে। ওই টাকা দিয়ে সে বিভিন্ন স্থানে জমি, প্লট, ফ্লাট ও বাড়ি করেছে। গত শুক্রবারও তার কাছে সমিতির টাকা চাইলে সে প্রাণনাশের হুমকি দেয়। পরে কোন উপায় না পেয়ে ধামরাই থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন বলে জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন