ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

ছেলে ধরা ও পদ্মা সেতুতে মাথা লাগবে এ ধরণের গুজবে কান দেবেন না ,অতিরিক্ত পুলিশ সুপার

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৯, ৪:০৪ পিএম

ছেলে ধরা, পদ্মা সেতু নিয়ে গুজব ও সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা ধরণের অপ-প্রচার এবং মাদকের অপ-ব্যবহার সম্পর্কে শিক্ষক শিক্ষার্থীদের মাঝে সচেতনা সৃষ্টির লক্ষ্যে নেত্রকোনা জেলা পুলিশের উদ্যোগে রবিবার সকাল ১১টায় নেত্রকোনা সরকারী মহিলা কলেজে সচেতনতা সভা অনুষ্ঠিত হয়েছে।
নেত্রকোনা সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ অধ্যাপক মোঃ সিরাজুল ইসলামের সভাপতিত্বে শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক কামরুল হাসানের পরিচালনায় জনসচেতনতা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার এস এম আশরাফুল আলম। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কলেজের উপাধ্যক্ষ কাজী ফারুক হোসেন, নেত্রকোনা জেলা প্রেসক্লাবের সম্পাদক শ্যামলেন্দু পাল, নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ ফখরুজ্জামান জুয়েল ও শিক্ষার্থী প্রিমু আক্তার প্রমুখ। গত কয়েকদিন ধরেই জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে মসজিদ, মন্দির, গীর্জা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ছেলে ধরা ও পদ্মা সেতুতে মাথা নিয়ে গুজবের ব্যাপারে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হচ্ছে।
সভায় এস এম আশরাফুল আলম ছেলে ধরা ও পদ্মা সেতু নিয়ে গুজবে কান না দেয়ার জন্য ছাত্রী শিক্ষক ও অভিভাবকদের প্রতি বিশেষ অনুরোধ জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন