শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ডাঃ দিপু মণির স্বামীর সুস্থতা কামনায় কোরআন খতম ও দোয়া

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৯, ৫:৪৯ পিএম

শিক্ষামন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ দিপু মণির স্বামী ড. তৌফিক নেওয়াজের সুস্থতা কামনায় কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

আজ রোববার বাদ জোহোর গুলিস্তান কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন মদিনাতুল উলুম হাফেজিয়া মাদ্রাসায় পবিত্র কোরআনের খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।

উল্লেখ্য, শিক্ষামন্ত্রী ডা. দীপু মণির স্বামী বিশিষ্ট আইনজীবী ও ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) এর ট্রাস্টি বোর্ড সদস্য ড. তৌফিক নেওয়াজ গত বৃহষ্পতিবার রাতে বাসায় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা তাকে আইসিইউতে নেন। তিনি কার্ডিয়াক অ্যারেস্ট হওয়ার পর ব্রেন স্ট্রোক করে বলে জানা যায়। বিশিষ্ট নিউরো চিকিৎসক ডা. দীন মোহাম্মদসহ বিশেষজ্ঞ চিকিৎসক দের তত্তাবধানে আছেন ।
সেজন্য গুলিস্থান মদিনাতুল উলুম হাফেজিয়া মাদ্রাসায় ‌কোরআনের হাফেজ ও এতিম শিশুরা পবিত্র কোরআনের খতম ও দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন, গুলিস্তান কেন্দ্রীয় জামে মসজিদের খতিব ও মদিনাতুল উলুম হাফেজিয়া মাদ্রাসার মুহতামিম হাফেজ মুফতি মুজ্জামিল ।
এসময় উপস্থিত ছিলেন, ঢাকামহানগর দক্ষিন যুবলীগের সহ-সভাপতি মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ ও ছাএলীগের সাবেক কেন্দ্রীয় নেতা সালাহ উদ্দিন শিকদার । দোয়া শেষে এতিমদের মাঝে দুপুরের খাবার বিতরণ করা হয় ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Feamanillha ২১ জুলাই, ২০১৯, ৬:৪৯ পিএম says : 0
Feamanillha
Total Reply(0)
Feamanillha ২১ জুলাই, ২০১৯, ৬:৪৯ পিএম says : 0
Feamanillha
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন