ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

লালপুরে প্রধান শিক্ষককে লাঞ্ছিত করায় তাঁতীলীগ নেতা আটক!

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৯, ১০:৩৪ এএম | আপডেট : ১১:০৭ এএম, ২৪ জুলাই, ২০১৯

নাটোরের লালপুর উপজেলার রায়পুর-২ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রজব আলী কে লাঞ্ছিতের ঘটনায় প্রধান আসামী জিল্লুর রহমান সেন্টু (৪০) নামের এক তাঁতী লীগ নেতা কে আটক করেছে ওয়ালিয়া পুলিশ ফাঁড়ির পুলিশ।
মঙ্গলবার (২৩ জুলাই) দুপুরে উপজেলার নান্দরায়পুর গ্রামে অভিযান চালিয়ে তাকে আটককরা হয়। সে উপজেলার নান্দ রায়পুর গ্রামের আব্দুল আজিজের ছেলে ও লালপুর থানা তাঁতী লীগের সাধারণ সম্পাদক।
অভিযোগ সূত্রে জানাগেছে, গত রবিবার ২১ জুলাই সকাল ১১টার দিকে রায়পুর-২ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে রুম টু রিডের অনুষ্টান চলছিলো। ঐ অনুষ্ঠানে দাওয়াত না দেওয়ায় আসামী জিল্লুর রহমান সেন্টু ও তার লোকজন দলবদ্ধ ভাবে দেশিয় অস্ত্র নিয়ে বে-আইনি ভাবে বিদ্যালয়ে প্রবেশ করে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকের সামনে প্রধান শিক্ষক রজব আলীকে অকত্য ভাষাই গালা-গালি কারতে থাকে এক পর্যায়ে আসামী জিল্লুর রহমান সেন্টু প্রধান শিক্ষকের গালে থাপ্পর মারে। এছাড়াও আসামীর হুকুমে তার লোকজন অনুষ্ঠানের আসবাবপত্র ভাংচুর করে। এ ঘটনায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক রজব আলী ২২ জুলাই লালপুর থানায় হাজির হয়ে ১৪৩,৪৪৭,৩৮৫,৩২৩,৪২৭,৫০৬ ও ১১৪এর ৩৪ ধারায় জিল্লুর রহমান সেন্টু (৪০) কে প্রধান আসামী ও আলমগীর হোসেন (৩২), আতিয়ার হোসেন (২৫), আনোয়ার হোসেন (২৭) ও আঃ আজিজ (৬২) নামে মামলা করে। পরে ২৩ জুলাই দুপুরে ওয়ালিয়া পুলিশ ফাঁড়ির পুলিশ অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি জিল্লুর রহমান সেন্টু (৪০) কে আটক করে।
এব্যাপারে ওয়ালিয়া পুঁলিশ ফাঁড়ির ইনর্চাজ নজরুল ইসলাম আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘প্রধান শিক্ষককে লাঞ্ছিতের ঘটনায় প্রধান আসামি কে আটক করা হয়েছে, বাঁকি আসামিদেরও আটকের চেষ্ট চলছে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন