শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চুয়াডাঙ্গায় নিহত মাদরাসা ছাত্রের কাটা মাথা উদ্ধার

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৯, ১১:৪১ এএম | আপডেট : ৫:০৫ পিএম, ২৫ জুলাই, ২০১৯

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কয়রাডাঙ্গা গ্রামে নিহত মাদরাসা ছাত্রের কাটা মাথা উদ্ধার করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১০টায় একদল ডুবুরি ওই মাথাটি ঘটনাস্থলের পাশে একটি ইটভাটার পুকুর থেকে উদ্ধার করে। অপরদিকে মাদ্রাসার মহতামিম, শিক্ষক, রাধুনীসহ ৬ জনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।
পুলিশ জানায়, বুধবার সকাল ১০টায় জেলার আলমডাঙ্গা উপজেলার কয়রাডাঙ্গা কেডিবি ইটভাটার পাশ থেকে মাদরাসাা ছাত্র আবির হুসাইনের (১১) মাথাবিহীন লাশ উদ্ধার করা হয়। এরপর লাশের মাথা উদ্ধার এবং ঘটনার তদন্তে নামে পুলিশ। দুপুরে যোগ দেয় র‌্যাবের ডগস্কোয়ার্ড বাহিনীর ৫ সদস্যের একটি দল। তারা ঢাকা থেকে হেলিকপ্টারযোগে দুটি প্রশিক্ষণপ্রাপ্ত কুকুর নিয়ে এসে এলাকায় তল্লাশী শুরু করে। রাতে খুলনা থেকে ৩ সদস্যে একটি ডুবুরি দল ঘটনাস্থলে পৌছে। একপর্যায়ে বৃহস্পতিবার সকাল ১০টায় ঘটনাস্থলের পাশে একটি ইটভাটার পুকুর থেকে নিহত আবিরের মাথা উদ্ধার করতে সক্ষম হয়।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার শামীম কবির জানান, প্রাথমিকভাবে মাদরাসা ছাত্রের শরীরে যৌন নির্যাতনের আলামত পাওয়া গেছে। বিষয়টি আরো নিশ্চিত হতে নিহতের ডিএনএ পরীক্ষার জন্য শরীরের নমুনা সংগ্রহ করে ঢাকাতে পাঠানো হয়েছে।
চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার মো. কলিমুল্লাহ বলেন, ইতোমধ্যেই নিহত মাদরাসা ছাত্রের ময়না তদন্ত শেষ হয়েছে। তিনি আরো জানান, প্রাথমিকভাবে মনে হচ্ছে, ওই ছাত্রকে দীর্ঘ দিন ধরে যৌন নির্যাতন করা হতো। বিষয়টি ধামাচাপা দিতেই তাকে হত্যা করা হতে পারে।
উল্লেখ্য, কয়রাডাঙ্গা নূরানী হাফেজিয়া মাদরাসা ও এতিমখানার ছাত্র আবির হুসাইনকে মঙ্গলবার দিনগত রাতে এশার নামাজের পর থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এরপর এলাকাবাসীদের সঙ্গে নিয়ে মাদ্রাসার সবাই মিলে অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। বুধবার সকাল সাড়ে ৭টার দিকে কয়রাডাঙ্গা গ্রামের ইটভাটার পাশ্ববর্তী আমবাগানে মাথা বিহীন একটি মরদেহ পড়ে থাকতে দেখে গ্রামবাসীরা মাদরাসা কর্তৃপক্ষকে খবর দেয়। খবর পেয়ে আমবাগানে পৌছে পড়ে থাকা লাশটি নিখোঁজ আবিরের বলে নিশ্চিত করেন কর্র্তৃপক্ষ। এরপর বিষয়টি পুলিশকে জানানো হলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন