বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আতঙ্ক থেকে মুক্তি পেতে প্রতিটি মসজিদে দোয়া করুন

বাংলাদেশ খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০১৯, ১২:০১ এএম

বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মাহফুজুল হক বলেছেন, দেশে জুলুম অত্যাচার হত্যা গুম খুন বেড়েই চলছে। রাষ্ট্রীয়ভাবে এর যথাযথ ব্যবস্থা না নেয়ায় মানুষের ওপর একের পর এক খোদায়ী গজব নেমে আসছে। তিনি বলেন, হাসপাতাল গুলোতে ডেঙ্গু জ¦রে আক্রান্ত রোগীর সংখ্যা দিন দিন বাড়ছে। তিনি দেশের এ অবস্থা থেকে উত্তরণে আজ শুক্রবার প্রতিটি মসজিদে বিশেষ দুআ করার জন্য খতীবদের প্রতি আহবান জানান।

গতকাল বৃহস্পতিবার বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় সম্পাদক মন্ডলীর বৈঠকে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। বৈঠকে উপস্থিত ছিলেন যুগ্ন-মহাসচিব মাওলানা কোরবান আলী, মাওলানা আজিজুর রহমান হেলাল, মাওলানা এনামুল হক মুসা, মুফতি আব্দুল মুমিন প্রমুখ। তিনি বলেন, বাঁচ্চাদেরকে অপহরণ ও মাথা কাটার আতঙ্কে দেশের মানুষ আতঙ্কিত। এ অবস্থায় আমাদের উচিৎ আল্লাহর কাছে ক্ষমা চাওয়া এবং জুলুম অত্যাচর খুন গুম হত্যা প্রতিরোধে ভূমিকা পালন করা।

তিনি আরো বলেন, দেশের বেশ কিছু অঞ্চলে ভয়াবহ বন্যা চলছে। সরকারের পক্ষ থেকে বন্যা অঞ্চলে চাহিদা মোতাবেক ত্রাণ তৎপরতা পরিলক্ষিত হচ্ছে না। তিনি দেশের বিত্তশালী ও সংগঠনের নেতা কর্মীদের সামর্থের আলোকে বন্যা কবলিত এলাকায় ত্রাণ তৎপরতায় শরীক হওয়ার আহবান জানান।

বাদ জুমা বিক্ষোভ মিছিল আজ
ইসকনের অপতৎপরতা বন্ধ ও প্রিয়া সাহার বিচারের দাবীতে আজ বাদ জুমআ বায়তুল মোকাররম উত্তর গেটে বাংলাদেশ খেলাফত মজলিস ঢাকা মহানগরীর উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন