বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

রাসিকের ১৬ স্থানে সিসি ক্যামেরা স্থাপন

প্রকাশের সময় : ৭ জুন, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : মহানগরবাসীর নিরাপত্তা সুনিশ্চিতকরণের লক্ষ্যে রাজশাহী সিটি কর্পোরেশনের সহযোগিতায় আরএমপি সকল বাড়ীর মালিক ও ভাড়াটিয়াদের তথ্য সংগ্রহ করছে। এ কার্যক্রমকে আরও গতিশীল করার লক্ষ্যে কর্পোরেশনের কাউন্সিলরবৃন্দের সমন্বয়ে গতকাল এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
বিকেলে নগরভবনে রাসিকের দায়িত্বপ্রাপ্ত মেয়র মোঃ নিযাম উল আযীমের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোঃ সামসুদ্দিন।
অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখতে গিয়ে দায়িত্বপ্রাপ্ত মেয়র বলেন, মহানগরবাসীর নাগরিক সেবা সুনিশ্চিতকরণের পাশাপাশি নাগরিক নিরাপত্তা বিধানের লক্ষ্যে রাজশাহী সিটি কর্পোরেশন বাড়ীর মালিক ও ভাড়াটিয়াদের তথ্য সংগ্রহ কাজে সহযোগিতা করছে। সংশ্লিষ্ট সকলকে এ বিষয়ে সর্বাত্মক সহযোগিতা করার আহŸান জানিয়ে তিনি বলেন, তথ্য সংগ্রহ কাজে সিটি কর্পোরেশনের স্বাস্থ্যকর্মীদের নিয়োজিত করা হয়েছে। জনপ্রতিনিধিবৃন্দকে এ বিষয়ে নাগরিকদের উদ্বুদ্ধ করতে ও এ কার্যক্রম তত্ত¡াবধান করতে হবে। তিনি জানান, নাগরিক নিরাপত্তা নিশ্চিত করার জন্য ৪৪ লাখ টাকা ব্যয়ে মহানগরীর ১৬টি স্থানে সিটি কর্পোরেশন সিসি ক্যামেরা স্থাপন করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন