শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জায়গা পরিদর্শনে সিটি মেয়র ও বিসিক চেয়ারম্যান

লেদার এন্ড ট্যানারি শিল্পপার্ক নির্মাণ

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৯, ১১:৫৯ পিএম

রাজশাহীতে লেদার এন্ড ট্যানারি শিল্পপার্কের জন্য জায়গা পরিদর্শন করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ও বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প কর্পোরেশনের চেয়ারম্যান মোশতাক হাসান। গতকাল শনিবার দুপুরে সম্ভাব্য দুইটি জায়গা পরিদর্শন করেন তারা। বেলপুকুর এবং বানেশ্বর এলাকায় জায়গা পরিদর্শন করেন মেয়র ও বিসিক চেয়ারম্যান। জায়গা পরিদর্শনকালে তাঁরা দ্রুত রাজশাহীতে লেদার এন্ড ট্যানারি শিল্পপার্কের জায়গা নির্ধারণ করে কাজ শুরুর ব্যাপারে আলাপ-আলোচনা করেন।

এ সময় বিসিকের জিএম বশির আহমেদ ও খন্দকার আমিরুজ্জামান, আঞ্চলিক পরিচালক তামান্না রহমান, উপ-ব্যবস্থাপক শামীম হোসেন, বিসিক রাজশাহীর শিল্পনগরী কর্মকর্তা ওয়ায়েস কুরুনী, রাজশাহীর অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আবু আসলাম, রাসিক মেয়রের সচিব আলমগীর কবির প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী রাজশাহীতে লেদার এন্ড ট্যানারি শিল্পপার্কের তোলার লক্ষ্যে গত ১৫ জুলাই শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূনের সাথে বৈঠক করেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। বৈঠকে রাজশাহীতে চামড়া শিল্প পার্ক গড়ে তোলার কাজ দ্রুত গতিতে এগিয়ে নেয়ার সিদ্ধান্ত নেয়া হয়। একইদিন বিসিক চেয়ারম্যান মোশতাক হাসানের সাথেও বৈঠক করেন মেয়র। এরই ধারাবাহিকতায় লেদার এন্ড ট্যানারি শিল্পপার্কের জায়গা পরিদর্শনে রাজশাহীতে এসেছেন বিসিক চেয়ারম্যান।
সিটি মেয়র খায়রুজ্জামান লিটনের নির্বাচনী প্রতিশ্রুতিগুলোর মধ্যে রাজশাহীতে চামড়া শিল্প পার্ক গড়ে তোলা অন্যতম একটি প্রতিশ্রুতি। চামড়া শিল্প পার্ক গড়ে উঠলে উত্তরাঞ্চলের চামড়া কেন্দ্রিক ব্যবসা-বাণিজ্যের প্রসার ঘটবে ও সৃষ্টি হবে বিপুল সংখ্যক মানুষের কর্মসংস্থানের সুযোগ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন