ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মুহাররম ১৪৪১ হিজরী।

সারা বাংলার খবর

প্রিয়া সাহার বক্তব্য দেশ ও ইসলামবিরোধী

বাংলাদেশ ইসলামী ফ্রন্টের মহাসচিব

হবিগঞ্জ জেলা ও চুনারুঘাট উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৯, ১১:৫৯ পিএম

বাংলাদেশ ইসলামী ফ্রন্টের মহাসচিব ও আহলে সুন্নাত ওয়াল জমা আত সমন্বয় কমিটির প্রধান সমন্বয়ক মাওলানা এম এ মতিন বলেন, দেশের মানুষ বর্তমানে ভয়াবহ অবস্থার মধ্যে দিনাতিপাত করছে। চারিদিকে গুজব-মিথ্যাচার, খুন, ধর্ষণ-রাহাজানি, ডেঙ্গুজ্বর, বন্যাসহ নানাবিধ খবরে সবাই আতঙ্কিত। এ পরিস্থিতিতে দেশের মানুষ মুক্তি চায়।

মহানবী (দ.) এর উত্তম আদর্শ ও নৈতিক শিক্ষার মাধ্যমে সমাজে ও রাষ্ট্রে শান্তি ফিরে আসবে। গুজব রটনা ও অলিক কথাবার্তা প্রচার করে অশান্তি ও বিশৃঙ্খলা সৃষ্টি ইসলামে সম্পূর্ণ নিষিদ্ধ। ইসলামে মিথ্যা বলাকে মুনাফিকের আলামত বলে অভিহিত করা হয়েছে। তাই সবাইকে গুজব থেকে বিরত থাকতে হবে।

তিনি আরো বলেন, স¤প্রতি প্রিয়া সাহা নামের এক হিন্দু মহিলা কর্তৃক মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্পের নিকট মিথ্যা নালিশ প্রকাশিত হওয়ার পর সরকারের ভ‚মিকাও সন্দেহের অবকাশ রাখে। অবস্থাদৃষ্টে নিশ্চিত করে বলা যায়, সরকার কখনও প্রিয়া সাহাদের শাস্তি দিতে সক্ষম হবে না। দেশদ্রোহিদের শাস্তির ব্যাপারে কঠোর না হওয়ার ফল হবে ভয়াবহ।

তিনি আরো বলেন, দেশের মানুষ একদিকে বন্যার পানিতে ভাসছে, অন্যদিকে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন জনপদে ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে মানুষ মারা যাচ্ছে। মশা বিনাশে সরকারি ভ‚মিকা কার্যকর হচ্ছে না। তাই দেশের মানুষকে বাঁচাতে অতিসত্বর জরুরি ব্যবস্থা গ্রহণ করতে হবে।
তিনি গতকাল বিকালে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা সিলেট বিভাগীয় লিডারশীপ ডেভেলপমেন্ট ট্রেনিং প্রোগ্রাম (এলডিটিপি)’তে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। হবিগঞ্জ জেলা পরিষদ অডিটোরিয়ামে ছাত্রসেনা কেন্দ্রীয় সভাপতি জি এম শাহাদাত হোসাইন মানিকের সভাপতিত্বে ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক কাউসার আহমদ রুবেলের পরিচালনায় অনুষ্ঠিত কর্মশালা উদ্বোধন করেন বাংলাদেশ ইসলামী ফ্রন্টের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য সিরাজুল ইসলাম চৌধুরী হারুন। প্রশিক্ষণ প্রদান করেন বাংলাদেশ ইসলামী ফ্রন্টের আন্তর্জাতিক সচিব ড. সৈয়দ জালাল উদ্দিন আল-আজহারী, কেন্দ্রীয় শ্রম ও কৃষি সচিব মাওলানা শাহ্ জালাল আহমদ আখন্জি, কেন্দ্রীয় সাহিত্য সাংস্কৃতিক সচিব মাওলানা ছোলাইমান খান রাব্বানী, জেলা সভাপতি প্রিন্সিপাল সারোয়ারে আলম গোলাপ, মৌলভীবাজার জেলা সহ-সভাপতি মাওলানা আব্দুল মুহিদ হাসানী, সাধারণ সম্পাদক কাজী মো. কুতুব উদ্দিন, ছাত্রসেনা সাবেক কেন্দ্রীয় সভাপতি নুরুল হক চিশ্তী, ছাত্রসেনা কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এমরান হোসেন তুষার প্রমূখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (6)
Syed Kalam ২৮ জুলাই, ২০১৯, ২:১৭ এএম says : 0
ইতিমধ্যেই ভারত লুপে নিয়েছে সাহার দেশ ও মুসলিম বিরোধী বক্তব্য
Total Reply(0)
Fakhruddin Ahmed ২৮ জুলাই, ২০১৯, ২:১৮ এএম says : 0
এই মহিলা পাশের দেশ দিয়ে বাংলাদেশ দখল করানোর গ্রাউন্ড তৈরি করছে কিনা, তা ভেবে দেখা উচিৎ
Total Reply(0)
Jast Hasan ২৮ জুলাই, ২০১৯, ২:১৯ এএম says : 0
সরকারকে বেকায়দায় ফেলতে এই কাজ করেছেন এই ভদ্রমহিলা
Total Reply(0)
Iqbal Sumon ২৮ জুলাই, ২০১৯, ২:১৯ এএম says : 0
I have a strong request to the government, This woman is given a severe punishment.
Total Reply(0)
Shahed ২৮ জুলাই, ২০১৯, ৫:২০ এএম says : 0
আমার তো মনে হয় আমেরিকাতে আশ্রয় এর ধান্দা করছেন দুই মেয়েকে নিয়ে দেশকে পচিয়ে !!
Total Reply(0)
শফিউর রহমান ২৮ জুলাই, ২০১৯, ১১:২২ এএম says : 0
ওদের দেশ দুটি প্রথমটি থেকে পেট বরে খেয়ে দেয়ে প্লেটাকে ফুট করে দিয়ে অন্য দেশেটিতে গিয়ে হাত দৌত করে বিশ্রাম করে এবং আনন্দের শুরে শেমা সংগিতের চর্চা করতে থাকে । এটা হলো ওদের চরিত্র ।
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন