শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গৌরনদীতে পানিতে ডুবে স্কুলছাত্রের মৃত্যু

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৯, ১১:৫৯ পিএম

বরিশালের গৌরনদীতে ফুটবল খেলা শেষে বন্ধুদের নিয়ে খালের পানিতে লাফিয়ে গোসল করতে গিয়ে মো. ফাহাদ হাওলাদার নামের ৬ষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

নিহতের স্বজন, এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, গৌরনদীর খাঞ্জাপুর গ্রামের ওই ছাত্র পাড়ার ছেলেদের সাথে মিলে স্থানীয় মাধ্যমিক বিদ্যালয় মাঠে ফুটবল খেলা শেষে শুক্রবার সন্ধ্যায় ১৩ জনের একটি দল পার্শ্ববর্তী কালনি খালে গোসল করা কালে তাদের সামনে থেকে বালু ভর্তি দুটি ট্রলার যাচ্ছিল। সবাই মিলে তখন ওই ট্রলার দুটিতে উঠে পড়ে। এরপর ট্রলার দুটি পার্শ্ববর্তী মাদারীপুরের কালকিনি উপজেলার রাজদী এলাকার ও গৌরনদী উপজেলার খাঞ্জাপুর বড় বাড়ির সামনে খালের কিনারায় নোঙর করে। তখন ছেলেদের দল ভেড়ানো ট্রলার দুটির ওপর থেকে লাফিয়ে খালের পানিতে পড়ার খেলায় লিপ্ত হয়। ওই খেলার মধ্যেই ট্রলার থেকে লাফিয়ে পড়ে কাতার প্রবাসী মো. সিদ্দিক হাওলাদারের ছেলে ৬ষ্ঠ শ্রেণির স্কুলছাত্র মো. ফাহাদ হাওলাদার (১৪) নিখোঁজ হয়।

গোসল শেষে সঙ্গীরা বন্ধুকে না পেয়ে ট্রলার চালকদেরকে ঘটনা জানায়। তখন ট্রলার দুটির চালক খালের পানিতে নেমে অনেক খোঁজাখুঁজি করেও ফাহাদের কোন সন্ধ্যান পায়নি। খবর পেয়ে নিখোঁজ ছাত্রের স্বজনরাও তার খোঁজে পানিতে নামে। তারাও উদ্ধারে ব্যর্থ হয়। গতকাল সকালে ট্রলার দুটির পাশে পানিতে লাশ ভেসে উঠলে এলাকাবাসী ও স্বজনরা স্কুলছাত্র ফাহাদের লাশ উদ্ধার করে।

খবর পেয়ে গৌরনদী থানা পুলিশ গতকাল সকাল সাড়ে ১০টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করে। থানার এসআই মো. আসাদুজ্জামান খান জানান, নিহত স্কুলছাত্রের মাথায় আঘাতে ফুলে যাওয়ার চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, একটি ট্রলারের ওপর থেকে লাফিয়ে পানিতে পড়তে গিয়ে অন্য ট্রলারের ওপর পড়ে মাথায় আঘাত পেয়ে জ্ঞান হারিয়ে ডুবে যায়। এ কারণে তার মৃত্যু হয়েছে। স্বজনরা ময়নাতদন্ত করাতে রাজি না হওয়ায় পুলিশ লাশ দাফনের অনুমতি দিয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে গৌরনদী থানার ওসি জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন