বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

মাওলানা ফারুকী হত্যা মামলার প্রতিবেদন ২৩ সেপ্টেম্বর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৯, ১১:০৬ এএম

একটি বেসরকারি টেলিভিশনের উপস্থাপক মাওলানা নুরুল ইসলাম ফারুকী হত্যা মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার দিন আগামী ২৩ সেপ্টেম্বর ধার্য করেছেন আদালত।

রোববার মামলার প্রতিবেদন দেয়ার দিন ধার্য ছিল। এদিন পুলিশ তা দাখিল না করায় ঢাকা মহানগর আদালতের বিচারক দেবব্রত বিশ্বাস নতুন এদিন ধার্য করেন।

মামলার নথিপত্র সূত্রে জানা গেছে, ২০১৪ সালের ২৮ আগস্ট রাত ৯টার দিকে পূর্ব রাজাবাজারের দোতলা বাসায় মাওলানা নুরুল ইসলাম ফারুকীকে কুপিয়ে ও জবাই করে হত্যা করে দুর্বৃত্তরা।

হত্যাকাণ্ডের একদিন পর ফারুকীর ছেলে ফয়সাল ফারুকী বাদী হয়ে অজ্ঞাতনামা আট-নয়জনকে আসামি করে শেরেবাংলা নগর থানায় হত্যা ও ডাকাতির অভিযোগে মামলা করেন।

এ হত্যা মামলায় বিভিন্ন সময় সন্দেহভাজন হিসেবে জেএমবি, আনসারুল্লাহ ও হুজির ১৩ সদস্যসহ ১৬ জনকে গ্রেফতার করা হয়েছিল। তাদের মধ্যে ১২ জন এখনও কারাগারে রয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ম নাছিরউদ্দীন শাহ ২৮ জুলাই, ২০১৯, ১:৫৪ পিএম says : 0
ইসলামী বিশ্বের সুন্নী মুসলমানদের ইসলামী চিন্তবিদ হযরত মৌলানা নুরুল ইসলাম সাহেব নিঃসন্দেহ একজন শহীদ। আল্লাহ রাব্বুল ইজ্জত এই মহান ইসলামের সাদক মৌলানা সাহেব কে শহীদের পবিত্রতা সম্মান দেওয়ার জন্য দুহাত তুলে রাহমানির রাহিমের দরবারে প্রার্থনা করছি। দুনিয়ার আইন বিচারের সব কিছুর অনেক অনেক উর্দে শহীদের রক্তাক্ত দেহ মোবারক। শেষ বিচার দিবসে ইসলামের শক্র হত্যাকারী জালেম দের দোজখের ভয়ংকর শাস্তি আল্লাহ কতৃক নিদ্ধারীত। আল্লাহ মৌলানা সাহেব কে জান্নাতুল ফেরদৌস দান করুন। আমিন।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন