বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ব্যর্থতার দায়ে বিএনপির টপ টু বটম পদত্যাগ করা উচিত: ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৯, ৩:৫৪ পিএম

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আন্দোলনে ব্যর্থ, নির্বাচনে ব্যর্থ ভূমিকা রাখতে না পারার ব্যর্থতা নিয়ে বিএনপির ‘টপ টু বটম’ পদত্যাগ করা উচিত। তারা সব জায়গায়ই ব্যর্থ। এমন কী এই বন্যার সময় তারা বন্যার্তদের পাশেও দাঁড়াতে পারেনি।

আজ মঙ্গলবার বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের জরুরি সভায় তিনি এসব কথা বলেন। সেতুমন্ত্রী বলেন, ডেঙ্গু প্রতিরোধে সারা দেশে পরিচ্ছন্নতা অভিযান চালাবে আওয়ামী লীগ। আগামীকাল সকাল ১১ টা থেকে ১টা পর্যন্ত পরিচ্ছন্নতা অভিযান চালানো হবে। কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতারা ধানমন্ডিস্থ দলীয় সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এবং তার আশপাশের এলাকায় পরিচ্ছন্নতা অভিযান চালাবে। একই সময় ঢাকার প্রতিটা ওয়ার্ডে ওয়ার্ডে পরিচ্ছন্নতা অভিযান চালাবে নগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

তিনি বলেন, আগামী ২ আগস্ট জুমার নামাজের কারণে সকাল ১০টা থেকে ১২ টা পর্যন্ত ডেঙ্গু মোকাবিলায় অভিযান চালানো হবে। আর ৩ আগস্ট যথারীতি সকাল ১০ টা থেকে ১ টা পর্যন্ত পরিচ্ছন্নতা অভিযান চলবে।

এ সময় ডেঙ্গু ও গুজব প্রতিরোধে মসজিদের ইমামদেরকেও জুমার খুতবায় আলোচনা করার আহ্বান জানান সেতুমন্ত্রী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
M N Ahmed ৩০ জুলাই, ২০১৯, ৪:৪৯ পিএম says : 0
Government's success, today millions of dengue patients in Bangladesh! Whole world is surprised!! Bangladesh is the role model of development!!!
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন