শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সুনামগঞ্জ থেকে অপহৃত দুই কয়লা ব্যবসায়ী বাগেরহাটে উদ্ধার, আটক ৩

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০১৯, ২:১২ পিএম

ব্যবসার কথা বলে কৌশলে দুই কয়লা ব্যবসায়ীকে সুনামগঞ্জ থেকে ডেকে এনে মুক্তিপনের দাবীতে অপহরন করার অভিযোগে তিন জনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় শুক্রবার গভীর রাতে জেলার মোড়েলগঞ্জ উপজেলার সীমান্তবর্তি এলাকার পানগুছি নদীর পাড় থেকে অপহৃত দুই কয়লা ব্যবসায়ীকে উদ্ধার করা হয়েছে।
অপহরনকারীরা হলেন, পিরোজপুর জেলার দক্ষিণ ভিটাবাড়িয়া গ্রামের আব্দুল মান্নান এর ছেলে তুহিন শিকদার (২২), একই জেলার উত্তর পূর্ব মাছিমপুর গ্রামের রফিক হালদারের ছেলে পারভেজ হালদার (২৫) ও পোরগোল গ্রামের আশরাফ আলী ছেলে আজগার আলী (৩৫)।
উদ্ধারকৃত দুই কয়লা ব্যবসায়ী হচ্ছে, সুনামগঞ্জের তাহেরপুর উপজেলার টেকেরঘাট গ্রামের আলিমুদ্দিনের ছেলে নুরুল আলম (৩৭) ও একই উপজেলার মাটিকাটা গ্রামের মৃত আবু মিয়ার ছেলে মুসলিম মিয়া (৩৫)। অপহৃতদের উদ্ধারের পর প্রাথমিক চিৎকিসা দেয়া হয়েছে।
অপহৃত কয়লা ব্যবসায়ী নুরুল আলম বলেন, ইটভাটায় কয়লা কেনার কথা বলে চুক্তি করতে কৌশলে অপহরনকারীরা সুনামগঞ্জ থেকে আমাদের পিরোজপুর ডেকে আনে। গত ৩০ জুলাই ভোর ৫টায় আমরা পিরোজপুর এসে পৌছালে অপহরনকারীরা আমাদের নদীর পাড়ে নিয়ে গিয়ে নৌকায় দু’দিন আটকে রাখে। এসময় তারা আমাদের বেধড়ক মারপিট করে মুক্তিপন দাবী করে। পরে আমাদের পরিবার থেকে পুলিশকে অবহিত করা পুলিশ এসে আমাদের উদ্ধার করে।
বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ আফজাল বলেন, ব্যবসার কথা বলে একটি চক্র ২০ লাখ টাকা মুক্তিপনের দাবীতে সুনামগঞ্জের দুই কয়লা ব্যবসায়ীকে অপহরন করে। পরে সুনামগঞ্জ জেলা পুলিশ অপহরনের বিষয়টি আমাদের অবহিত করলে জেলা পুলিশের একাধিক টিম অপহৃত দুই ব্যবসায়ীকে উদ্ধারের জন্য অভিযান শুরু করে। এক পর্যায়ে বাগেরহাট শহরের এসএ পরিবহনের অফিস থেকে মুক্তিপনের টাকা উত্তলনের সময় তিন অপহরনকারীকে আটক করা হয়। পরে পুলিশি তৎপরতায় বাকি অপহরনকারীরা দুই কয়লা ব্যবসায়ীকে ফেলে পালিয়ে যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন