বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

দুই সিটি ও সরকারের উদাসীনতায় ডেঙ্গু ভয়াবহ রূপ নিয়েছে- মুজাহিদুল ইসলাম সেলিম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৯, ৭:২৭ পিএম

দুই সিটি ও সরকারের উদাসীনতায় ডেঙ্গু ভয়াবহ রূপ নিয়েছে। ডেঙ্গু নিয়ে সিটি প্রশাসন ও সরকারের উদাসীনতায় তীব্র ক্ষোভ জানিয়েছেন সিপিবি সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম। তিনি ডেঙ্গু পরিস্থিতি নিয়ন্ত্রণে সরকারকে দ্রুত উদ্যোগ গ্রহণের জন্য তিনি আহবান জানান। এ ছাড়া পার্টির উদ্যোগে ডেঙ্গু আক্রান্তদের সহযোগিতা করা ও জনসচেতনতা তৈরি করার জন্য তিনি কর্মীদের নির্দেশ দেন।

গতকাল সিপিবি’র কেন্দ্রীয় অফিসে আয়োজিত সভায় সভাপতির বক্তব্যে মুজাহিদুল ইসলাম সেলিম এ আহবান জানান। সভায় দেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতি ও সাংগঠনিক বিষয়াদি আলোচনা করা হয়। এতে ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় ডেঙ্গু জ্বরে মৃত্যুবরণকারীদের প্রতি শোক জানানো হয়। সভায় বন্যাদুর্গতদের পুনর্বাসনের উদ্যোগ নিতে সরকারকে বাধ্য করতে গণআন্দোলন গড়ে তোলার জন্য পার্টির নেতাকর্মীদের প্রতি আহ্বান জানানো হয়।

সভায় কৃষক-ক্ষেতমজুর-শ্রমিক-ছাত্র-জনতার দাবি নিয়ে দেশব্যাপী আন্দোলনের প্রেক্ষিতে আগামী বছর জানুয়ারি মাসে ঢাকায় ‘শীতকালীন সমাবেশ’ অনুষ্ঠানের সিদ্ধান্ত গৃহীত হয়। সমাবেশের আগে গ্রামাঞ্চল ও শিল্পাঞ্চলে হাজার হাজার কিলোমিটার পদযাত্রার সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় কেন্দ্রীয় কমিটির নতুন ১০ (দশ) জন সংগঠক মনোনীত করা হয়। নতুন সংগঠকরা হচ্ছেন অ্যাডভোকেট আনোয়ার হোসেন রেজা, পরেশ কর, অমৃত বড়–য়া, আবিদ হোসেন, অ্যাড. আইনুন নাহার লিপি, আসলাম খান, অ্যাডভোকেট মহসিন রেজা, হাফিজুল ইসলাম, মোতালেব মোল্লা ও জাহিদ হোসেন খান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন