শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

পদোন্নতি পেয়ে সচিব হলেন ৯ কর্মকর্তা

জনপ্রশাসন মন্ত্রনালয়ের আদেশ জারি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৯, ৩:১৬ পিএম

প্রশাসনে ভারপ্রাপ্ত সচিব পদমর্যাদায় দ্বায়িত্ব পালন করা ৯ কর্মকর্তাকে সচিব পদে উন্নীত করা হয়েছে। আজ রোববার এই পদোন্নতি দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে আদেশ জারি করা হয়েছে।
পদোন্নতি পেয়ে সচিব হয়েছেন যারা- স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে সুরক্ষা সেবা বিভাগের ভারপ্রাপ্ত সচিব মো. শহিদুজ্জামান, মন্ত্রিপরিষদ বিভাগের ভারপ্রাপ্ত সচিব (সমন্বয় ও সংস্কার) শেখ মুজিবুর রহমান, বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মোহাম্মদ বেলায়েত হোসেন, স্বাস্থ্য শিক্ষা ও পরিবারকল্যাণ বিভাগের ভারপ্রাপ্ত সচিব শেখ ইউসুফ হারুন।
এ ছাড়া শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব কেএম আলী আজম, বাংলাদেশ লোকপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের (বিপিএটিসি) ভারপ্রাপ্ত সচিব মো. রকিব হোসেন, পরিকল্পনা কমিশনের ভারপ্রাপ্ত সদস্য (ভারপ্রাপ্ত সচিব) মো. জাকির হোসেন আকন্দ, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মো. জাফরউদ্দিন এবং ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত সচিব) উম্মুল হাসনাও সচিব হয়েছেন।
নিয়মানুযায়ী, পদোন্নতির পর সচিবদের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়। এর পর পৃথক আরেক আদেশে তাদের আগের স্থানেই সচিব হিসেবে পদায়ন করা হয়। বর্তমানে প্রশাসনে সচিব, সিনিয়র সচিবের সংখ্যা ৭৯।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন