সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

স্ত্রীর পরকিয়ার জের স্বামীর দুহাত কাটলো দুর্বৃত্তরা

রাজবাড়ী জেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

প্রথম স্ত্রীর পরকিয়ার জেরে মো. শাহিন খান (২৫) নামের এক খামারীর দুই হাত কেটে ফেলেছে দুর্বৃত্তরা। গতকাল রোববার বিকেলে আলীপুর ইউনিয়নের কল্যাণপুর গ্রামের বিলপাড়া জামে মসজিদ এলাকায় এ ঘটনাটি ঘটে। 

শাহিনের মা মোছা. কুলসমা বেগম বলেন, রোববার বিকেলে প্রতিবেশী রহমান গাজীর ছেলে মো. ইসমাইল আমার ছেলেকে ডেকে নিয়ে যায়। বিকেল ৩টার দিকে খবর আসে কারা যেন আমার ছেলে শাহিনের দুটি হাত কেটে ফেলেছে। তিনি আরো বলেন, আমার ছেলে শাহিনের প্রথম স্ত্রী সুমির সাথে পরকিয়ার সম্পর্ক ছিলো স্থানীয় ইসমাইল গাজীর। এই নিয়ে গত ২ মাস আগে ইসমাইলের মোবাইল ফোন ভেঙে ফেলে আমার ছেলে। প্রথম স্ত্রীর পরকিয়ার জেরে পূর্ব শত্রুতায় পরিকল্পিত ভাবেই তার উপর হত্যার উদ্দ্যেশে হামলা করে তারা।
এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা শাহিনকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হলে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সন্ধ্যায় অবস্থার অবনতি ঘটলে শাহিনকে পরবর্তিতে ঢাকার পঙ্গু হাসপাতালের উদ্দ্যোশে রওনা করে।
রাজবাড়ী সদর থানার ওসি তদন্ত জেওএম তৌকির আজম জানান, এ ঘটনায় এখন পর্যন্ত থানায় মামলা দায়ের হয়নি। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন