ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ডেঙ্গু কেড়ে নিল আরও এক শিশুর প্রাণ

ডেঙ্গু কেড়ে নিল আরও এক শিশুর প্রাণ | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৯, ১:৩০ পিএম

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে আরও এক শিশুর মৃত্যু হয়েছে। এ নিয়ে এই হাসপাতালেই ১৩ জনের মৃত্যু হলো ডেঙ্গুতে।

ঢামেকে সবশেষ মারা যাওয়া শিশুর নাম হাসান। তার বাবার নাম মোহাম্মদ আলী। খিলগাঁওয়ের সিপাইপাড়ায় পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকত সে। তাদের গ্রামের বাড়ি ভোলার দৌলতখানে। হাসানরা দুই ভাইবোন ছিল। মেরাদিয়া স্কুলে ক্লাস ফোরে পড়ত হাসান।

ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে হাসান ঢাকা মেডিকেলে ভর্তি হয়েছিল ৩ আগস্ট। রোববার রাত ১০টার দিকে তার মৃত্যু হয়। এর আগে রাজধানীর খিদমাহ হাসপাতালে গত ২৮ জুলাই থেকে চিকিৎসাধীন ছিল সে।

এ তথ্য নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতালের সহকারী পরিচালক মো. নাসির উদ্দিন। তিনি জানান, এ নিয়ে এই হাসপাতালে ১৩ জন মারা গেল ডেঙ্গুতে। তিনি জানান, সোমবার সকালের দিকে হাসানের মৃত্যুর বিষয়টি নথিভুক্ত হয়েছে হাসপাতালের নথিতে। দুদিন একটু কম থাকার পর ডেঙ্গু রোগীর সংখ্যা আবারও বাড়ছে বলে জানান তিনি।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় ১৮৩ জন ডেঙ্গু রোগী ভর্তি হয়েছেন। ২৪ ঘণ্টা হলো রোববার সকাল ১০টা থেকে সোমবার সকাল ১০টা পর্যন্ত। হাসপাতালে এখন সর্বমোট ভর্তি আছে ৫৭০ ডেঙ্গু রোগী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন