রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সবাই ডেঙ্গু মোকাবিলায়, বিএনপি আছে নির্বাচনের দাবিতে

প্রেসক্লাবের আলোচনা সভায় তথ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০১৯, ১২:৩০ এএম

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, দেশের সকলে যখন ডেঙ্গু মোকাবিলা করছে, তখন বিএনপি নতুন নির্বাচনের অমূলক দাবি তুলছে। নতুন নির্বাচন হবে, তবে সেটা ২০২৩ সালের ডিসেম্বরে বা ২০২৪ সালের জানুয়ারিতে। বিএনপির রাজনীতি সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর পরিবর্তে এখনো তত্ত¡াবধায়ক সরকার ও নির্বাচন ইস্যুর মধ্যেই ঝুলে আছে।
গতকাল বুধবার বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৮৯তম জন্মবার্ষিকী উপলক্ষে জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট (বিএসজে) আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
তিনি বলেন, দেশের মানুষ এখন ডেঙ্গুর বিরুদ্ধে লড়াই করছে ও মাত্র বন্যায় ক্ষয়ক্ষতি কাটিয়ে উঠছে। কিন্তু মানুষের এই দুর্দিনে বিএনপি তাদের পাশে না দাঁড়িয়ে নির্বাচনের জন্য রাজনীতি করছে। বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীরের একটি দাবির জবাবে তথ্যমন্ত্রী বলেন, বর্তমান সরকারের মেয়াদ পূর্ণ হওয়ার পর নির্ধারিত সময়েই পরবর্তী সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে। ড. হাছান বলেন, বাংলাদেশ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন পূরণের দিকে এগিয়ে যাচ্ছে। কিন্তু বিএনপি প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে দেশের উন্নয়নকে স্বীকার করে না।
জোটের সভাপতি ও সাবেক এমপি সারাহ বেগম কবরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান, আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম, আওয়ামী লীগের ঢাকা দক্ষিণ শাখার সাধারণ সম্পাদক শাহ আলম মুরাদ, সাংগঠনিক সম্পাদক হেদায়েতুল ইসলাম স্বপন, আওয়ামী লীগ নেতা লিয়াকত আলী খান, কুতুব উদ্দিন চৌধুরী, অ্যাডভোকেট বলরাম পোদ্দার এবং জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন