ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

মহানগর

আবাসিকে গ্যাস সঙ্কট সমাধানের দাবি সিপিবির

প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : অবিলম্বে আবাসিকে গ্যাস সঙ্কট সমাধানের দাবি জানিয়েছেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) নেতারা। গতকাল শুক্রবার বিকেলে জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে সিপিপির নেতারা এ দাবি জানান। সমাবেশে বক্তারা বলেন, প্রায় একমাস হতে চললো আবাসিকে গ্যাস সঙ্কট তৈরি হয়েছে। কিন্তু এ বিষয়ে কর্তৃপক্ষের যেন ঘুমই ভাঙছে না। মানুষ যে প্রতিদিন অসহনীয় ভোগান্তিতে আছেন, তাতে যেন তাদের কিছুই যায়-আসে না। তাই অবিলম্বে এই সমস্যার সমাধান করা হোক।
এ সময় বক্তারা আবাসিকে গ্যাস সঙ্কট সমস্যা সমাধানে প্রয়োজনে দুর্বার আন্দোলন গড়ে তোলারও ঘোষণা দেন। বক্তারা সিটি কর্পোরেশনের প্রতি দৃষ্টি আকর্ষণ করে বলেন, সিটি কর্পোরেশনের পক্ষ থেকে নানা স্বপ্ন দেখানো হচ্ছে। কিন্তু বাস্তবে কোনো কাজই হচ্ছে না। তাই এই বিলাসিতার স্বপ্ন না দেখিয়ে বাস্তবতার আলোকে কাজ করুন। তবেই মানুষ আস্থা রাখবে আপানাদের ওপর।
পুনর্বাসন ছাড়া হকারদের উচ্ছেদ করার প্রতিবাদ জানিয়ে বক্তারা বলেন, ক্ষুদ্র ব্যবসায়ী, হকারদের উচ্ছেদ না করে তাদের আগে পুনর্বাসন করতে হবে। পুলিশ বাহিনী দিয়ে হকার উচ্ছেদ করে নিজেদের ফায়দা লুটার চেষ্টা জনগণ শক্ত হাতে প্রতিহত করবে। বিক্ষোভ সমাবেশে সিপিবির ঢাকা মহানগর কমিটির সভাপতি আব্দুল কাদেরের সভাপতিত্বে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য কাজী সাজ্জাদ জহির চন্দন, ঢাকা মহানগর কমিটির সাধারণ সম্পাদক ডা. সাজেদুল হক রুবেল, আসলাম খান ও কে এম রুহুল আমীন প্রমুখ।
সমাবেশে বাড়ি ভাড়া নিয়ন্ত্রণ আইন, স্কুলের বর্ধিত বেতন প্রত্যাহারসহ বিভিন্ন দাবি তুলে ধরা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন