বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে -বাদশা

প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি বলেছেন, ‘যুব অধিকার আদায়ের পাশাপাশি অসা¤প্রদায়িক গণতান্ত্রিক রাষ্ট্র ব্যবস্থার জন্য এবং মৌলবাদ-জঙ্গিবাদসহ সকল অপশক্তির বিরুদ্ধে যুব মৈত্রীকে রুখে দাঁড়াতে হবে।’ গতকাল (বৃহস্পতিবার) জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ যুব মৈত্রী ঢাকা মহানগর দক্ষিণের ৩য় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বাদশা বলেন, ‘যুব শক্তি যদি তার চেতনা এবং শক্তি ভিতের উপর দাঁড়াতে না পারে তবে বাংলাদেশের বিগত সময়ে সকল আন্দোলন সংগ্রামের ফসল নস্যাৎ হয়ে যাবে।’
এ সময় তিনি আগামী দিনের জনগণতান্ত্রিক রাষ্ট্রব্যবস্থার জন্য যুব মৈত্রীকে তৈরি হওয়ার আহŸান জানান। সম্মেলনে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ যুব মৈত্রীর সভাপতি যুবনেতা মোস্তফা আলমগীর রতন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির ঢাকা মহানগর সভাপতি আবুল হোসাইন, যুব মৈত্রীর সাবেক সভাপতি সাদাকাত হোসেন খান বাবুল, যুব মৈত্রীর কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুজন, যুব মৈত্রী উত্তরের সাধারণ সম্পাদক মুতাসিম বিল্লাহ সানী, দক্ষিণের সহ-সভাপতি বিদ্যুৎ চৌধুরী, বাংলাদেশ ছাত্র মৈত্রী নগর সভাপতি নিলয় রায় প্রমুখ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ যুব মৈত্রী ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সাইফুল ইসলাম তপন। অনুষ্ঠান পরিচালনা করেন দক্ষিণের সাধারণ সম্পাদক কামরুল হাসান নাসিম। সন্ধ্যায় ৬টা থেকে কাউন্সিল অধিবেশন শহীদ আসাদ মিলনায়তনে অনুষ্ঠিত হওয়ার কথা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন