বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

মহানগর

সেবা পরিদপ্তরের ভারপ্রাপ্ত পরিচালক নাসিমা পারভীন তিন নার্সিং কর্মকর্তা বদলি

প্রকাশের সময় : ৯ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : সেবা পরিদপ্তরের উপ-পরিচালক মোছা. নাছিমা পারভীনকে পরিচালক (ভারপ্রাপ্ত) পদে পদায়ন করা হয়েছে। গতকাল বুধবার তিনি এই পদে যোগ দিয়েছেন। প্রেসিডেন্টের আদেশক্রমে স্বাস্থ্য মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সহকারী সচিব মো. লুৎফার রহমান স্বাক্ষরিত এক বদলি আদেশে গত ৭ জুন নাছিমা পারভীনকে পদায়ন করা হয়। পদায়নের আদেশে বলা হয়েছে, এই কর্মকর্তাকে পুনরাদেশ না দেয়া পর্যন্ত উল্লিখিত পদে বদলিপূর্বক সাময়িকভাবে পদায়ন করা হয়েছে।
আরো বলা হয়েছে, তিনি পদাধিকার বলে সেবা পরিদপ্তরের কর্মচারীদের বেতন-ভাতা আহরণসহ যাবতীয় আর্থিক কার্যাদি পরিচালনা করবেন। জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর হবে। তবে এ পদায়ন তার পদোন্নতির ক্ষেত্রে অগ্রাধিকার বা জ্যেষ্ঠতা হিসেবে গণ্য হবে না। নাছিমা পারভীন জানান, তিনি বুধবার সকালে নতুন পদে যোগ দিয়েছেন। নার্সদের আন্দোলন ও বিভিন্ন সমস্যার সমাধান সম্পর্কে তিনি বলেন, অন্যায় কোনো কিছুই করা হবে না। একই সঙ্গে চাকরির শুরু থেকে নীতিতে অটল থেকে সবসময় সততার সঙ্গে দায়িত্ব পালন করেছেন। আগামী দিনগুলোতেও সততার সঙ্গে দায়িত্ব পালন করবেন বলে উল্লেখ করেন।
এদিকে অপর এক আদেশে গতকাল সেবা পরিদপ্তরের উপ-পরিচালক নিলুফার ফরহাদসহ তিন নার্সিং কর্মকর্তার বদলি করা হয়েছে। এতে দেখা যায়, নিলুফার ফরহাদকে রাজশাহী নার্সিং কলেজে নার্সিং ইনস্ট্রাক্টর পদে বদলি করা হয়েছে। নিলুফার ফরহাদ সেবা পরিদপ্তরের ভারপ্রাপ্ত উপ-পরিচালকের (শিক্ষা) দায়িত্বে ছিলেন। তার মূল পদ নার্সিং ইনস্ট্রাক্টর।
একই সঙ্গে প্রভাষক (ভারপ্রাপ্ত) মো. মফিজ উল্লাহকে কলেজ অব নার্সিং, মহাখালী থেকে খুলনা নার্সিং কলেজে প্রভাষক (ভারপ্রাপ্ত) পদে বদলির আদেশ দেয়া হয়েছে। তার মূল পদ সিনিয়র স্টাফ নার্স। এ ছাড়া রাজশাহী নার্সিং কলেজে নার্সিং ইনস্ট্রাক্টর মমতাজ খাতুনকে সিনিয়র স্টাফ নার্স পদে রাজশাহী মডিক্যাল কলেজ হাসপাতালে বদলি করা হয়েছে। তার মূল পদ সিনিয়র স্টাফ নার্স। সিনিয়র সহকারী সচিব মো. লুৎফার রহমান স্বাক্ষরিত এ বদলি আদেশে বলা হয়েছে, জনস্বার্থে জারি করা এ আদেশ অবিলম্বে কার্যকর করতে হবে। বদলিপ্রাপ্ত কর্মকর্তারা আগামী ৯ জুনের মধ্যে নতুন কর্মস্থলে যোগ দেবেন। যোগ না দিলে ৯ জুন দুপুরের পর থেকে তাৎক্ষণিক অবমুক্ত (স্ট্যান্ড রিলিজ) মর্মে গণ্য হবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন