শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দলমত নির্বিশেষে যে যার অবস্থান থেকে ডেঙ্গুকে প্রতিরোধ করতে হবে- খাদ্যমন্ত্রী সাধনচন্দ্র মজুমদার এমপি

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০১৯, ৬:৪৯ পিএম

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, দলমত নির্বিশেষে যে যার অবস্থান থেকে ডেঙ্গুকে প্রতিরোধ করতে হবে। ডেঙ্গু প্রতিরোধে প্রধান মন্ত্রীর শেখ হাসিনা নির্দেশনা দিয়েছেন, তেমনই উদার হস্তে প্রতিটি উপজেলায় আর্থিক বরাদ্দ দিয়েছেন। শুধু তাইই নয়, যে কোন ভাবে মোকাবেলার নির্দেশ দিয়েছেন তিনি। তিনি সকলকে ডেঙ্গু প্রতিরোধ করার আহবান জানান।

তিনি গতকাল শনিবার সকালে জেলা প্রশাসন আয়োজিত নওগাঁ সদর উপজেলা পরিষদ মিলনায়তনে ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টি, পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা বিষয়ে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।

জেলা প্রশাসক হারুন-অর-রশিদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে ইসরাফিল আলম এমপি, ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন এমপি, ছলিম উদ্দিন তরফদার এমপি, পৌর মেয়র নাজমুল হক সনি, পুলিশ সুপার ইকবাল হোসেন পিপিএম, হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ রওশন আরা খানম, সিভিল সার্জন ডাঃ মমিনুল হক, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম, নিয়ামতপুর উপজেলা নির্বাহী অফিসার জয়া মারিয়া পেরেরা, মহাদেবপুর ইউনিয়নের চেয়ারম্যান মহবুবুর রহমান ধলু প্রমুখ বক্তব্য রাখেন। সভায় জেলার ১১টি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা, জেলা ও উপজেলা পরিষদের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাসহ ৯৯টি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানবৃন্দরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন