ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

শেষ পর্যন্ত ঈদ যাত্রা স্বস্তিদায়ক ছিল: ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০১৯, ১:০২ পিএম

ঈদযাত্রার শেষ দিনও স্বস্তিদায়ক ছিল দাবি করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঈদ শেষে ফিরতিযাত্রাও ভালো হবে বলে তিনি আশা করছেন।

সোমবার সকালে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বড় রাজাপুর গ্রামে বাড়ির এলাকার মসজিদে ঈদের নামাজ শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

কাদের বলেন, নদীতে প্রচণ্ড স্রোত ও ভারী বৃষ্টির জন্য এবার ফেরিঘাটে চলাচল বিঘ্নিত হয়েছে, যানজটও হয়েছে। সড়কে ধীরগতি হয়েছে, পশুবাহী গাড়ির জন্য কোথাও কোথাও সমস্যা হয়েছে।

“ঢাকা- চট্টগ্রাম -সিলেট-ময়মনসিংহ সব রুটই ভালো ছিল, শুধু একটি রুটে সমস্যা হয়েছে, সেটা হচ্ছে ঢাকা- টাঙ্গাইল সেতুর ওপারে নলকা পর্যন্ত। সেটা গতকাল ছিল না।

“শেষটা যার ভালো সেটাই ভালো, গতকাল শেষ পর্যন্ত মানুষ স্বস্তিতে ফিরেছে। ঈদের পরও আমি আশা করি যারা ঘরে ফিরেছেন, তারা কর্মস্থলে ফিরে আসবেন।”

যে কোনো পরিস্থিতি মোকাবেলা করে জনগণ যাতে তাড়াতাড়ি ফিরতে পারে সেজন্য আইন শৃংঙ্খলা বাহিনী, শ্রমিক পরিবহন সংশ্লিষ্টরা সতর্ক রয়েছেন বলে জানান কাদের।

তিনি বলেন, “বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে এ দেশ থেকে সাম্প্রদায়িক অপশক্তির মূল উৎপাটন করব, ঈদের দিনে এটাই আমাদের প্রার্থনা।”

এর আগে মন্ত্রী তার বাবা-মায়ের কবর জিয়ারত করেন এবং স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, বসুরহাটের পৌর মেয়র আব্দুল কাদের মির্জাসহ দলীয় নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Nadim ahmed ১২ আগস্ট, ২০১৯, ১১:১২ পিএম says : 0
Obaidul Kader, you are a damn liar. Truth is that people extremely suffered while traveling home before Eid.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন