শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জের পাগলার শাহী মহল্লায় গলা কেটে নৈশ প্রহরী খুন

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৯, ৪:০৭ পিএম

ফতুল্লায় আবুল কালাম (৫০) নামে এক নৈশপ্রহরীকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বাড়ীওয়ালার ধারনা ডাকাতিতে বাধা দেয়ায় আবুল কালামকে হত্যা করা হয়েছে। বুধবার (২১ আগস্ট) ভোরে ফতুল্লার পূর্ব শাহী মহল্লার এমএ মতিনের বাড়িতে এঘটনা ঘটে।
নিহত আবুল কালাম বরিশাল জেলার বাবুগঞ্জ থানার চাতপাশা গ্রামের মৃত.আব্দুল গনি ঢালির ছেলে। সে স্ত্রী ও দুই ছেলে এক মেয়ে নিয়ে ফতুল্লার শাহীবাজার এলাকার আলাউদ্দিন ডাক্তারের বাড়িতে ভাড়া থাকেন এবং একই এলাকায় নৈশপ্রহরীর কাজ করেন।
বাড়ীওয়ালা মতিনের মেয়ের জামাই এনায়েত হোসেন জানান, সে তার শশুরের বাড়িতে স্বপরিবারে বসবাস করে ব্যবসা করেন। ঈদের পর ১৫ আগস্ট স্বপরিবারে গ্রামের বাড়ি বরিশাল জেলায় বেড়াতে যায়। বুধবার সকাল সাড়ে ৭টায় গ্রামের বাড়ি থেকে এসে দেখেন ঘরের আসবাবপত্র এলোমেলো ছড়ানো ছিটানো। দ্বিতীয় কক্ষে এ অবস্থা দেখে তৃতীয় কক্ষে গিয়ে দেখেন নৈশপ্রহরী আবুল কালামের মুখে টেপ পেচানো গলা কাটা রক্তাক্ত নিথর দেহ খাটের উপর পড়ে আছে। এরপর আশপাশের লোকজনদের জানায়।ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে ময়না তদন্তের জন্য। ঘটনাটি তদন্ত করে রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন