ঢাকা শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭, ০৭ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

সদস্য সচিবকে নেতাকর্মীদের অভিনন্দন

নেত্রকোনা জেলা বিএনপি

নেত্রকোনা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

নেত্রকোনা জেলা বিএনপি নব-গঠিত আহবায়ক কমিটির সদস্য সচিব, কেন্দ্রীয় বিএনপি কার্যনির্বাহী কমিটির সদস্য ড. রফিকুল ইসলাম হিলালী গতকাল বৃহস্পতিবার বিকালে ছোটবাজারস্থ দলীয় কার্যালয়ে আসলে জেলা বিএনপি ও সকল অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তাকে ফুলের তোড়া উপহার দিয়ে বরণ করে নেন এবং তাকে অভিনন্দন জানান।

এ সময় আহবায়ক কমিটির সদস্য সচিব ড. রফিকুল ইসলাম হিলালী দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, বর্তমানে দেশ এক ক্রান্তিকাল অতিক্রম করছে।

বর্তমান সরকার ও ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা জেল জুলুম হুলিয়া এবং অত্যাচার নির্যাতনের মাধ্যমে বিএনপিকে ধ্বংস করার চেষ্টা চালাচ্ছে। বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে রাজনীতি থেকে দূরে রাখতে একের পর এক মিথ্যা মামলা ও ফরমায়েসী রায় দিয়ে খালেদা জিয়াকে করারুদ্ধ এবং তারেক রহমানকে দেশে আসতে দিচ্ছে না।

এ সময় উপস্থিত ছিলেন নব-গঠিত জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এডভোকেট মাহফুজুল হক, জেলা বিএনপি’র যুগ্ম-আহবায়ক এস এম মনিরুজ্জামান দুদু, কৃষক দলের সভাপতি সালাহ্উদ্দিন খান মিল্কী, কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি শহীদুল্লাহ ইমরান, জেলা যুবদলের সভাপতি মশিউর রহমান মশু, জেলা তাঁতী দলের সভাপতি আজিজুল হক, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সোলায়মান হাসান রুবেল ও সাধারন সম্পাদক এডভোকেট খালিদ সাইফুল্লাহ্ মুন্না, জাতীয়তাবাদী ছাত্র দলের সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা মাসুদ ও শরিফুল হাসান আরিফ এবং জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক অনিক মাহবুব চৌধুরী প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন