মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী

মহানগর

আরো পাঁচ মামলায় রফিকুল ইসলাম মিয়ার জামিন

প্রকাশের সময় : ১০ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার ঃ নাশকতার পাঁচ মামলায় বিএনপি নেতা ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়ার জামিন মঞ্জুর করেছেন হাইকোর্ট। গতকাল (বৃহস্পতিবার) জামিন আবেদনের শুনানি শেষে বিচারপতি একেএম আসাদুজ্জামান ও বিচারপতি মো. আতাউর রহমান খানের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ আদেশ দেন।
আদালতে রফিকুল ইসলাম মিয়ার পক্ষে শুনানি করেন এজে মোহাম্মাদ আলী ও ব্যারিস্টার রাগিব রউফ চৌধুরী। আদেশের পরে তার আইনজীবী ব্যারিস্টার রাগিব রউফ চৌধুরী সাংবাদিকদের বলেন, পাঁচ মামলায় জামিন পেলেও এখনই তিনি মুক্তি পাচ্ছেন না। তিনি আরো জানান, রফিকুল ইসলাম মিয়ার বিরুদ্ধে মোট ২৮টি মামলা রয়েছে। এর মধ্যে ২৭টি মামলায় তিনি জামিন পেলেন। মুক্তির জন্য এখনো তাকে একটি মামলায় জামিন নিতে হবে।
এর আগে ৩১ মে রাজধানীর মতিঝিল, মিরপুর, পল্লবী ও পল্টন থানায় নাশকতা ও ভাঙচুরের অভিযোগে রফিকুল ইসলাম মিয়াকে একই বেঞ্চ আরও ৭ মামলায় জামিন দেয়।
নাশকতা ও ভাঙচুরের অভিযোগে রফিকুল ইসলাম মিয়ার বিরুদ্ধে রাজধানীর মতিঝিল, মিরপুর, পল্লবী ও পল্টন থানায় এসব মামলা দায়ের করে পুলিশ। গত ১৬ মে রফিকুল ইসলাম মিয়া বিচারিক আদালতে জামিন চেয়ে আত্মসমর্পণ করেন বিএনপির এ সিনিয়র নেতা।
আদালত তার জামিন আবেদন নাকচ করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। গত ২২ মে এসব মামলায় জামিন চেয়ে হাইকোর্টে আবেদন করেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন