শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাংবাদিককে প্রাণনাশের হুমকি

ঝালকাঠি জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

ঝালকাঠির নলছিটিতে দৈনিক ভোরের কাগজের উপজেলা প্রতিনিধি মো. মিজানুর রহমানকে প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে। পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষ কয়েকজন যুবক গতকাল বেলা ১২টার দিকে শহরের থানারপুল এলাকায় প্রকাশ্যে তাকে এ হুমকি প্রদান করে। এ ঘটনায় সাংবাদিক মিজানুর রহমান নলছিটি থানায় জীবনের নিরাপত্তা চেয়ে একটি সাধারণ ডায়েরি করেছেন।

অভিযোগে জানা যায়, উপজেলার ডহরা গ্রামের শামীম খান, লুৎফর রহমান ও বিন্দুঘোষ গ্রামের মামুন হোসেনের সঙ্গে পূর্ব বিরোধ রয়েছে সাংবাদিক মিজানুর রহমানের। বিরোধের জের ধরে তারা অপরিচিত ১০-১২ জন লোক নিয়ে বৃহস্পতিবার বিকেলে মিজানুর রহমানের ডহরা গ্রামের বাড়িতে যায়। এ সময় তিনি বাড়িতে ছিলেন না। প্রতিপক্ষরা তার নাম নিয়ে গালাগালি ও নানা ধরনের হুমকি দেন। অপরিচিত লোকজন দেখে সাংবাদিক মিজানের পরিবার আতঙ্কিত হয়ে পড়ে। বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও পুলিশকে অবহিত করা হয়। এতে প্রতিপক্ষরা ক্ষিপ্ত হয় সাংবাদিক মিজানের ওপর। তারা গতকাল বেলা ১২টার দিকে শহরের থানারপুল এলাকায় মিজানকে একা পেয়ে প্রকাশ্যে প্রাণনাশের হুমকি প্রদান করে।

সাংবাদিক মিজানুর রহমান বলেন, আমার বাড়িতে হামলার উদ্দেশে লোকজন নিয়ে যাওয়ার বিষয়টি পুলিশকে জানানোর কারণে শামীমের নেতৃত্বে ১০-১২জন যুবক আমাকে প্রাণনাশের হুমকি প্রদান করেছে। প্রকাশ্যে লোকজনের সামনে আমাকে তারা হুমকি দিয়ে চলে যায়। বর্তমানে আমি ও আমার পরিবারের লোকজন নিরাপত্তাহীনতায় ভুগছি। এ ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।
নলছিটি থানার ওসি মো. সাখাওয়াত হোসেন বলেন, এ ঘটনায় একটি জিডি করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন