শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শাহাদাত বাহিনীর সদস্য ডিশ বাদল গ্রেফতার

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

রাজধানীর মিরপুরের শাহাদাত বাহিনীর সক্রিয় সদস্য চাঁদাবাজ আবু হানিফ বাদল ওরফে ডিশ বাদলকে (৩৮) গ্রেফতার করেছে র‌্যাব। গত শুক্রবার রাতে র‌্যাব-৪ এর একটি দল ক্যান্টনমেন্ট থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করে। ডিস বাদল চাঁদপুরের মৃত আবু তাহের মাস্টারের ছেলে।
র‌্যাব-৪ এর সিনিয়র এএসপি সাজেদুল ইসলাম বলেন, গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ক্যান্টনমেন্ট থানাধীন বালুঘাট বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগজিন ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। তিনি আরও বলেন, ডিশ বাদল মিরপুরের কুখ্যাত শাহাদাত বাহিনীর শীর্ষ সন্ত্রাসী শাহাদাতের নামে যত চাঁদার টাকা উঠানো হয় তার প্রধান সংগ্রাহক। ডিশ বাদল বিভিন্ন ব্যবসায়ীদের নাম ও ফোন নম্বর সংগ্রহ করে ভারতে থাকা শাহাদাতের কাছে পাঠাতো। পরবর্তীতে শাহাদাত এবং বাচ্চু এসব ব্যবসায়ীদের কাছে ভিওআইপির মাধ্যমে কল দিয়ে চাঁদা দাবি করতো।
র‌্যাব জানায়, ডিশ বাদল তার কিছু বিশ্বস্ত লোক দিয়ে চাঁদার টাকা তুলে হুন্ডির মাধ্যমে শাহাদাতের কাছে পাঠাতো। এছাড়া ডিশ বাদলের মামা ডিশ শাহিন ওরফে রেজু নিজেও হত্যা মামলার পলাতক আসামি এবং ডিশ শাহিন পলাতক শাহাদাতের সঙ্গে দীর্ঘদিন ধরে ভারতে অবস্থান করছে। ডিশ বাদলের নামে খুনসহ কয়েকটি মামলা রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন