ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মুহাররম ১৪৪১ হিজরী।

প্রবাস জীবন

বঙ্গবন্ধুর আদর্শে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিতে হবে

আমিরাতে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতৃবৃন্দ

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৯, ১২:০৩ এএম

বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অম্লান স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে আরব আমিরাত বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতৃবৃন্দ বলেছেন, বঙ্গবন্ধুর খুনি ও চক্রান্তকারীরা আজও থেমে নেই। তাই তাদেরকে দেশে ফিরিয়ে এনে কঠিন শাস্তির মুখোমুখি করতে হবে। তারা বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ বিনির্মাণে তার আদর্শ ও চেতনাকে ধারণ করে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিতে হবে। গত বৃহস্পতিবার রাতে আমিরাতের শারজাহ হুদাইবিয়া রেস্টুরেন্ট হলরুমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস এবং ২১ আগষ্ট গ্রেনেড হামলায় শাহাদাৎ বরণকারীদের স্মরণে বঙ্গবন্ধু ফাউন্ডেশন আরব আমিারাত কেন্দ্রীয় কমিটি ও প্রাদেশিক কমিটি দুবাই ও আজমানের যৌথ উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে নেতৃবৃন্দ একথা বলেন।
বঙ্গবন্ধু ফাউন্ডেশন আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মিসেস কাউসার নাজের সভাপতিত্বে এবং বঙ্গবন্ধু ফাউন্ডেশন আজমান শাখার সাধারণ সম্পাদক ডা. মোহাম্মদ মাসুদ ও বঙ্গবন্ধু ফাউন্ডেশন দুবাই শাখার সাধারণ সম্পাদক মুমিনুল হক রাসেলের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন দুবাই ও উত্তর আমিরাতে নিযুক্ত বাংলাদেশের কনসাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসাইন খান। প্রধান আলোচক ছিলেন দুবাই বাংলাদেশ কনস্যুলেটের কমার্শিয়াল কাউন্সিলর কামরুল হাসান। প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য মনসুর সবুর। স্বাগত বক্তব্য রাখেন মোহাম্মদ জহির। বিশেষ অতিথি ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ ও আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির উপদেষ্ঠা প্রকৌশলী আবু নাসের, বাংলাদেশ সমিতি শারজাহ শাখার সভাপতি আবুল বাশার, আরব আমিরাত আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক জিএম জায়গীরদার, বঙ্গবন্ধু ফাউন্ডেশন আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজী সেলিম, বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সদস্য শেখ নুরুল ইসলাম রাশেদ, আরব আমিরাত বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সহ-সভাপতি শাহ আলম, যুগ্ন সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদিকা নিশাত জাহান নিশু, দুবাই বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি আবু নাছের চৌধুরী, আজমান বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি মোহাম্মদ হাসান জাকির প্রমুখ। সভায় প্রবাসীদের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্যে কনসাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসাইন খান সামাজিক সংগঠনের সাথে যুক্ত হয়ে অসহায় প্রবাসীদের সহযোগিতায় এগিয়ে আসার আহবান জানান। আলোচনা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সদস্যদের ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় শাহাদাৎ বরণকারীদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।
ক্যাপশন : বঙ্গবন্ধু ফাউন্ডেশন আমিারাত কেন্দ্রীয় কমিটি ও প্রাদেশিক কমিটি দুবাই ও আজমানের যৌথ উদ্যোগে আয়োজিত সভায় প্রধান অতিথি কনসাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসাইন খানসহ অতিথিবৃন্দ -ইনকিলাব

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Muhammad Zahir Rayhan ২৫ আগস্ট, ২০১৯, ১০:২৭ এএম says : 0
আমরা সারা বিশ্বের সকল মুসলিমরা চাই শুধু হযরত মুহাম্মদ (সাঃ) জীবন আদর্শ সাংসারিক জীবন থেকে শুরু করে রাষ্ট্রিয় জীবন পর্যন্ত আল্লাহ তায়ালার বিধান অনুযায়ী রাষ্ট্র পরিচালিত হলেই দেশে আল্লাহ রহমত আসবে শান্তি আসবে অন্যায় থাকবে না কোরআন হলো আমাদের সংবিধান আল্লাহ যারা বর্তমানে রাষ্ট্র ক্ষমতায় আছে তাদের বুঝার তাওফিক দান করুন আমিন।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন