শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শ্রীমঙ্গলে লাঠিপেটায় যুবক নিহত

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

শ্রীমঙ্গলের ফুলছড়া চা বাগানে মনির হোসেন (২২) নামের এক যুবককে পিটিয়ে হত্যা করেছে চা শ্রমিকরা। আহত হয়েছে মনিরের সাথে থাকা জহির মিয়া। রোববার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। নিহত মনিরের বাড়ি শ্রীমঙ্গল আশিদ্রোণ ইউনিয়নের মুসলিমাবাদ গ্রামে। 

এদিকে মনিরের মৃত্যুর সংবাদ শুনে উত্তেজিত জনতা সড়ক অবরোধ করে বিক্ষোভ করে ও ইটপাটকেল নিক্ষেপ করে। এতে অনেকেই আহত হন। আহতদের মধ্যে পুলিশের এক কনস্টেবলসহ শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির দুই সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ ৫ জনকে আটক করেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার রাতে মনির ও জহির ফুলছড়া চা বাগানে মেলা দেখতে যায়। বাজারে ঝালমুড়ি কিনে খাওয়ার সময় ফুলছড়া চা বাগানের কয়েকজন শ্রমিকের সঙ্গে মনিরের ঝগড়া বাঁধে। একপর্যায়ে মনির ও জহিরকে চা শ্রমিকরা ধাওয়া করলে মনির একটি ছড়ার মধ্যে পড়ে যান। এসময় শ্রমিকরা বেধড়কভাবে তাকে লাঠিপেটা করে। পরে তাদের দুজনকে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মনির মারা যায়।
এদিকে ঘটনার খবর মনিরের গ্রামে ছড়িয়ে পড়লে উত্তেজিত গ্রামবাসী রাত ১১টায় শহরের কালীঘাট রোড অবরোধ করে বিক্ষোভ করে। এ সময় ওই সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। রাত ১২টার দিকে পুলিশ ও ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ বিক্ষোভকারীদের শান্ত করার চেষ্টা করেন। বিক্ষোভকারীদের সড়ক থেকে সরানোর চেষ্টা করলে বিক্ষোভকারীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে। বিক্ষোভকারীদের ইটের আঘাতে পুলিশ সদস্য সমর বিকাশ চাকমা এবং শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সদস্য অজয় সিংহ ও আমজাদ হোসেন বাচ্চু আহত হন। এ ঘটনায় রাত সাড়ে ১২টার দিকে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসাধীন অবস্থায় পুলিশ পাঁচজনকে আটক করেছে।
শ্রীমঙ্গল থানার ওসি জানান, তুচ্ছ ঘটনা নিয়ে ঘটনার সূত্রপাত। তদন্ত চলছে। এখনও মামলা হয়নি। গতকাল মনিরের লাশের জানাযা শেষে মামলা করবে তার পরিবার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন