শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আন্তর্জাতিক মানের শিক্ষানীতি বাস্তবায়নে কাজ করছে সরকার

লোহাগাড়ায় পানি সম্পদ উপমন্ত্রী

লোহাগাড়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, বর্তমান সরকার আন্তর্জাতিক মানের তথ্য প্রযুক্তি নির্ভর বাস্তবমুখী শিক্ষা নীতি প্রণয়ন ও বাস্তবায়নে কাজ করে যাচ্ছে। সরকার শিক্ষার্থীদের বিজ্ঞান ও তথ্য-প্রযুক্তিমুখী করতে প্রতিটি বিদ্যালয়ে কম্পিউটার ল্যাব প্রতিষ্ঠা করেছে। বছরের শুরুতে শিক্ষার্থীদের মাঝে নতুন বই হাতে তোলে দিচ্ছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সুশিক্ষিত জাতি গঠণের বিকল্প নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু সেই স্বপ্নের বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছেন। স্বনির্ভর দেশ গঠণে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

গতকাল জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত লোহাগাড়ার বড়হাতিয়ায় অসহায় ও দুঃস্থদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এছাড়াও তিনি বড়হাতিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে কম্পিউটার ল্যাব উদ্বোধন করেন।

সভায় তিনি উপজেলা নির্বাহী অফিসার তৌছিফ আহমদের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম-১৫ সাংসদ ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়–য়া, দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোসলেম উদ্দিন, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল, অ্যাডভোকেট একেএম সিরাজুল ইসলাম, বিজয় কুমার বড়–য়া।

এছাড়াও উক্ত সভায় অ্যাডভোকেট হুমায়ুন কবির রাসেল, সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন