শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সরিষাবাড়ীতে জমি সংক্রান্ত বিরোধে ৬৫ বছরের বৃদ্ধ নিহত

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৯, ৮:৫৬ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে প্রতিপক্ষের হাতে হযরত আলী ওরফে চান্দা বেপারী (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যুর হয়েছে। রোববার রাতে উপজেলার ডোয়াইল ইউনিয়নের হাটবাড়ী বেপারীপাড়ায় এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানায়, ডোয়াইল ইউনিয়নের বালিয়া গ্রামের আব্দুল কাদেরের দখলীয় ৬৫ শতক জমি নিয়ে দীর্ঘদিন ধরে পাশ্ববর্তী হাটবাড়ী বেপারীপাড়ার স্বপন ওরফে বধু মিয়া মধ্যে বিরোধ চলে আসছে। বিরোধপূর্ণ জমিটি হযরত আলী ওরফে চান্দা বেপারী কিছুদিন আগে আব্দুল কাদেরের কাছ থেকে বন্ধক নেন। এ নিয়ে স্বপন ওরফে বধু মিয়া প্রতিবেশি হযরত আলীর উপর ক্ষিপ্ত ছিলেন। রোববার রাতে বিষয়টি নিয়ে উভয় পরিবারের মহিলাদের মধ্যে ঝগড়া সৃষ্টি হয়। হযরত আলী ওরফে চান্দা বেপারী তাদের বাধা দিতে যান। এ সময় টানা কিলঘুষিতে হযরত আলী ঘটনাস্থলেই নিহত হন।
নিহতের স্ত্রী মালেকা বেগম অভিযোগ করেন, তার স্বামী হযরত আলী ঝগড়া থামাতে চাইছিলেন। কিন্তু স্বপন মিয়া ও তার সমর্থকরা উল্টো চড়াও হয়। তাদের কিলঘুষিতে তিনি ঘটনাস্থলেই মারা গেলে হত্যাকারীরা পালিয়ে যায়।
এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ওসি (তদন্ত) জোয়াহের হোসেন খান বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে হত্যা মামলা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন