শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

চার জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫

প্রকাশের সময় : ১২ জুন, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : নরসিংদী, কুড়িগ্রাম, নারায়ণগঞ্জ ও ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় গতকাল শিশুসহ ৫ জন নিহত হয়।
স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : দ্রæতগামী ট্রাক ও সিএনজির মধ্যে মুখোমুখী সংঘর্ষে রুহুল আমিন (৪০) ও সিদ্দিক মিয়া (৬০) নামে দুইব্যক্তি নিহত ও রুবেল (২৬) নামে সিএনজি চালক মারাত্মক আহত হয়েছে। গতকাল শনিবার সকালে নরসিংদীর পাঁচদোনা-ঘোড়াশাল সড়কের চাকশালনামক স্থানে এই দুর্ঘটনাটি সংঘটিত হয়েছে।
জানা গেছে, শনিবার সকাল সাড়ে নয়টায় ঘোড়াশাল থেকে আগত একটি সিএনজি যাত্রী নিয়ে দ্রæতবেগে যাবার সময় ঘটনাস্থলে পৌঁছলে বিপরীতদিক থেকে আগত দ্রæতগামী একটি ট্রাক সিএনজিটির সাথে মুখোমুখী সংঘর্ষে লিপ্ত হয়। এব্যাপারে নরসিংদী মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
এদিকে সিএনজির সাথে ট্রাকের মুখোমুখী সংঘর্ষের ঘটনা নিয়ে জনমনে ব্যাপক প্রশ্নের উদ্রেক করেছে। জনগণ বলছে সড়ক দুর্ঘটনা এড়ানোর জন্য মহাসড়কে ৩ চাকার যানবাহন চলাচলে সরকার নিষেধাজ্ঞা আরোপ করেছে। এই নিষেধাজ্ঞার পরও নরসিংদীর পাঁচদোনাসহ সকল মহাসড়কেই এখন সিএনজিসহ ৩ চাকার যানবাহন অবাধে চলাচল করছে।
ভুরুঙ্গামারী (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা : ভুরুঙ্গামারীতে ট্রাকের ধাক্কায় পুত্রের মৃত্যু ও পিতা গুরুতর আহত হয়েছে।
গতকাল শনিবার ভোরে উপজেলার জয়মনিরহাট ইউনিয়নের আইকুমারী ভাতী গ্রামের মৃত আলাল মেম্বারের পুত্র ভ্যানচালক মাজম আলী (৪৫) তার পুত্র হুদয় বাবু (৬) কে ভ্যান গাড়িতে নিয়ে ক্লাবের বাজারে যাওয়ার পথে শহীদ লেঃ সামাদ টেকনিকেলের সামনে আসলে পিছন দিক থেকে দ্রæতগামী সূচনা আখি এন্টারপ্রাইজের একটি ট্রাক (ঢাকা-মেট্রো-ড-১৪৫৫৬০) ভ্যান গাড়িকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই হৃদয় বাবুর মৃত্যু হয় এবং ভ্যানচালক মাজম আলীকে গুরুতর আহত অবস্থায় ভুরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করলে তার অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : ব্যাটারিচালিত অটোরিকশার (ইজিবাইক) চাপায় ছয় বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। শনিবার সকাল ১০টায় ফতুল্লার মুসলিমনগর এতিমখানা এলাকায় রাস্তা পারাপারের সময় এ দুর্ঘটনা ঘটে। এসময় স্থানিয় জনতা ও নিহতের পরিবারের লোকজন চালকসহ অটোরিকশাটি আটক করে পুলিশে সোপর্দ করে।
ব্যাটারিচালিত অটোরিকশার (ইজিবাইক) চাপায় নিহত শিশু খাদিজা আক্তার কিশোরগঞ্জের বেলকুচি থানার মিটোয়ানী গ্রামের ওয়ারেছ আলীর মেয়ে। তারা ফতুল্লার মুসলিমনগর এলাকার হাজী আফাজ উদ্দিনের ভাড়াটিয়া বাসায় থাকে।
নান্দাইল উপজেলা সংবাদদাতা : ময়মনসিংহের নান্দাইল উপজেলার কিশোরগঞ্জ-ময়মনসিংহ হাইওয়ে সড়কের অরণ্যপাশা নামকস্থানে শুক্রবার রাতে অজ্ঞাতনামা এক পাগলী মহিলা (২৫) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। মহিলাটি গত কিছুদিন যাবত ভারসাম্যহীন অবস্থায় নান্দাইল চৌরাস্তা এলাকায় ঘুরাফেরা করত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন