শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

বিচারের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জে নিত্যরঞ্জনকে সমাহিত

প্রকাশের সময় : ১২ জুন, ২০১৬, ১২:০০ এএম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : পাবনায় ঠাকুর অনুকুল চন্দ্রের সৎসঙ্গ আশ্রমের ঋত্বিক নিত্যরঞ্জন পান্ডের লাশ তার গোপালগঞ্জ সদর উপজেলার আড়ুয়া কংশুর গ্রামের বাড়িতে সমাহিত করা হয়েছে।
গতকাল (শনিবার) সকাল ১১টার দিকে সৎসঙ্গের ধর্মীয় আচার-আচরণ মেনে শোকাবহ পরিবেশে তার শেষকৃত্য অনুষ্ঠিত হয়। শুক্রবার মধ্যরাতে পাবনা থেকে পুলিশ পাহারায় নিত্যরঞ্জন পান্ডের লাশ আড়ুয়া কংশুর গ্রামের বাড়িতে আনা হয়। লাশ বাড়িতে আনার পর পরিবারের সদস্য ও স্বজনদের কান্নায় বাড়ির পরিবেশ ভারি হয়ে ওঠে। সকালে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে তার লাশ সমাহিত করা হয়। এ সময় পাবনা সৎসঙ্গের কর্মী অনিশ চন্দ্র ঢালী, সৎসঙ্গের লাইব্রেরীয়ান ঋত্বিক হৃদ্বিমান সাহা, পাবনা সদর থানার ওসি আব্দুল্লাহ আল হাসান, পরিবারের সদস্য, স্বজনসহ গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
নিত্যরঞ্জন পান্ডের স্ত্রী দুলু রানী পান্ডে বলেন, আমার স্বামী সৎ, নিরীহ ও ধার্মিক ছিলিন। গ্রামে ও পাবনার কর্মস্থলে তার কোন শত্রæ ছিলো না। তারপরও তাকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। আমি প্রধানমন্ত্রীর কাছে এ হত্যাকাÐের বিচার চাই। আমার ছোট মেয়ে সন্দিপা পান্ডে বিশ্ববিদ্যালয়ে পড়ে। তার বিয়ে হয়নি। এখন স্বামী নেই। তাই তার বিয়ে নিয়ে আমার দুশ্চিন্তার শেষ শেষ নেই।
অন্যদিকে নিত্যরঞ্জন পান্ডে হত্যার প্রতিবাদে ও বিচারের দাবিতে গতকাল (শনিবার) সকালে মুকসুদপুর উপজেলার বানিয়ারচরে সৎসঙ্গের পক্ষ থেকে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন