শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জনসেবাই আমার রাজনীতির ব্রত

মতবিনিময় সভায় ইশরাক হোসেন

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৯, ১২:২১ এএম

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেছেন, একজন মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে দেশ ও জনগণের প্রতি দায়বদ্ধতা থেকেই রাজনীতি করছি। চাওয়া-পাওয়া নয়- দেশের উন্নয়ন ও জনসেবাই আমার রাজনীতির ব্রত। তিনি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির লক্ষ্যে রাজপথের আন্দোলনকে আরো বেগবান করতে নেতৃবৃন্দের প্রতি আহবান জানান।

ঢাকা-৬ নির্বাচনী এলাকার বিভিন্ন থানা ও ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে গতকাল এক মতবিনিময় সভায় সাবেক মেয়র ও বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকার ছেলে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন এসব কথা বলেন।

ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেন, অনেক বেশি সুযোগ থাকার পরও দেশের উন্নয়নে কাজ করার জন্য বিদেশ থেকে ফিরে এসেছি। কারণ, একজন মুক্তিযোদ্ধার সন্তান ও রাজনৈতিক পরিবারে জন্ম নিয়েছি। তাই দেশ ও জনগণের প্রতি দায়বদ্ধতা বেশি। সকলের সহযোগিতা পেলে তিনি এলাকার উন্নয়নে কাজ করার আগ্রহ প্রকাশ করেন।

ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৬ আসন থেকে বিএনপির মনোনয়ন চেয়েছিলেন। তবে ঐক্যজোটের প্রার্থীকে মনোনয়ন দেয়ায় দল তখন তাকে জোটের প্রার্থীর পক্ষে কাজ করতে বলেছিল।

স্থানীয় নেতৃবৃন্দ বলেন, মাটি ও মানুষের নেতা সাদেক হোসেন খোকা তিল তিল করে ঢাকা শহরে সংগঠনকে গড়ে তুলেছেন। নেতা কর্মীদের জন্য তার দরজা সব সময় খোলা ছিল। তিনি নিজ যোগ্যতা ও রাজনৈতিক দূরদর্শিতা দিয়েই সাধারণ রাজনৈতিক কর্মী থেকে জাতীয় নেতায় পরিণত হয়েছেন। জনদরদী এই নেতা অসুস্থ হয়ে দীর্ঘদিন বিদেশে চিকিৎসাধীন থাকায় এলাকায় রাজনৈতিক শূন্যতা সৃষ্টি হয়। তার সুযোগ্য সন্তান ইশরাক হোসেন এগিয়ে আসায় সেই শূন্যতা দূর হবে বলে স্থানীয় নেতৃবৃন্দ আশাবাদ ব্যক্ত করেন। তারা ইঞ্জিনিয়ার ইশরাককে ধন্যবাদ জানান এবং শক্ত হাতে দলের হাল ধরার আহবান জানান।

ওয়ারী থানা বিএনপি সভাপতি আলহাজ লিয়াকত আলীর সভাপতিত্বে অন্যদের মধ্যে থানা বিএনপি সাধারণ সম্পাদক মোজাম্মেল হক মুক্তা, ডিএসসিসি কাউন্সিলর এম এ কাদের, সাবেক কাউন্সিলর মকবুল হোসেন টিপু, মোহাম্মদ মোহন, মণি বেগম, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি সহসভাপতি সাব্বির আহমেদ আরিফ, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি জহির হোসেন, গোলাম মোস্তফা সেলিম, মোহাম্মদ শাহজাহান, এস কে টমাস, মোহাম্মদ শাহাবুদ্দিন, গোলাম মোহাম্মদ বুলবুল, মোহাম্মদ নাহিদ হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন