ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

প্রবাস জীবন

দুবাইয়ে বাংলাদেশি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

দুবাই ও উত্তর আমিরাতে বসবাসরত বাংলাদেশি যে সকল ছাত্র-ছাত্রী ২০১৮-’১৯ সালে এসএসসি/ও-লেভেল, এইচএসসি /এ-লেভেল বা সমতুল্য পরীক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জন করেছে তাদের সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ কনস্যুলেট জেনারেল দুবাই ও বাংলাদেশ সমিতি শারজাহ শাখা। গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় বাংলাদেশ সমিতি শারজাহ’র হলরুমে যৌথ উদ্যোগে এ সংবর্ধনার আয়োজন করা হয়।
এতে দূতালয় প্রধান প্রবাস লামারং-এর উপস্থাপনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন দুবাই ও উত্তর আমিরাতে নিযুক্ত বাংলাদেশের কনসাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসেন খান। উপস্থিত ছিলেন দুবাই বাংলাদেশ কনস্যুলেটের কমার্শিয়াল কাউন্সিলর কামরুল হাসানসহ কনস্যুলেটের অন্যান্য কর্মকর্তাবৃন্দ, বাংলাদেশ সমিতি শারজাহ’র সভাপতি আবুল বাশার ও সমিতির অন্যান্য নেতৃবৃন্দ এবং প্রবাসী বাংলাদেশি কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গগণ।
বিদেশের মাটিতে বাংলাদেশি ছাত্র-ছাত্রীরা কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জন করায় প্রধান অতিথি কনসাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসেন খান তাদের প্রশংসা করেন এবং আগামীতে আরো ভালো ফলাফল অর্জনে বাংলাদেশের সম্মান বয়ে আনার ব্যাপারে উৎসাহ প্রদান করেন।
এদিকে প্রবাসে ছাত্রছাত্রীদের পড়ালেখায় উৎসাহ প্রদানে এমন চমৎকার আয়োজন করায় অভিনন্দন জানান ছাত্র-ছাত্রীদের অভিভাবকগণ। সংবর্ধনা অনুষ্ঠানে কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জনকারী সকলের হাতে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন