ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

মহানগর

মোহাম্মদপুরের রাস্তায় আড্ডারত ২২ কিশোর আটক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৯, ১১:০২ এএম

কিশোর গ্যাং নিশ্চিহ্নের অভিযানে রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে ২২ কিশোরকে আটক করা হয়েছে। তারা সড়কে আড্ডা দিচ্ছিল। আচার-ভঙ্গি সন্দেহজনক ও অপরাধপ্রবণ মনে হওয়ায় তাদেরকে আটক করে মোহাম্মদপুর থানা পুলিশ।

গতকাল শনিবার সন্ধ্যায় মোহাম্মদপুরের বেড়িবাঁধ, ঢাকা উদ্যানসহ বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গনেশ গোপাল বিশ্বাস বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সন্দেহভাজন হিসেবে ২২ কিশোরকে আটক করা হয়েছে। তাদের প্রত্যেকের বয়স ১৮ এর কম। এদের মধ্যে অনেকেই বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী। তাদের কারও বিরুদ্ধে কোনো অপরাধের অভিযোগ আছে কি না, বিষয়টি যাচাই-বাছাই করা হচ্ছে। কারও বিরুদ্ধে কোনো অভিযোগ পাওয়া গেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। অন্যথায় তাদের পরিবারের সদস্যদের ডেকে সতর্ক করে তাদের জিম্মায় ছেড়ে দেয়া হবে।

ওসি আরও বলেন, আটকরা কয়েকজন মিলে বিভিন্ন গ্রুপে আড্ডারত ছিল। কিশোরদের অপরাধে জড়িয়ে যাওয়া এড়াতে পরিবার থেকেই সতর্ক থাকতে হবে। সেজন্য কারও বিরুদ্ধে অভিযোগ পাওয়া না গেলেও তাদের পরিবারকে ডেকে সতর্ক করা হবে।

এর আগে শুক্রবার রাতে রাজধানীর হাতিরঝিল এলাকা থেকে কিশোর গ্যাংয়ের ১১০ জন সদস্যকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদের পর ১০৩ জনকে পরিবারের জিম্মায় ছেড়ে দেয় পুলিশ।

শনিবার সকালে হোসেনি দালানের ইমামবাড়ায় এক সংবাদ সম্মেলনে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া বলেন, ‘কিশোর গ্যাং বলি আর বড় গ্যাং বলি, ঢাকায় গ্যাং বলে কোনো শব্দ থাকবে না। সবাইকে নিশ্চিহ্ন করা হবে। গ্যাং কালচারের বিরুদ্ধে ডিএমপি শুন্য সহিষ্ণু নীতি অবলম্বন করেছে। ঢাকায় কোনো গ্যাং থাকবে না।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ash ৯ সেপ্টেম্বর, ২০১৯, ৫:০৮ এএম says : 0
ONCE IN A BLUE MOON AMON DORPAKOR KORLLE KAJ HOBE NA ! ETAKE CHOLOMAN RAKTE HOBE, JEMON ONEK DESH E TEEN AGER DER JONNY SCHOOL HOURS & AFTER 6PM CURFEW JARI THAKE, BANGLADESH E O AMON LAW THAKA WICHITH ! BNAGLADESH THEKE OBOSHO E SATRO RAJNITI BONDHO KORA WICHITH ! NA HOLE BANGLADESHER VOBISHOT ONDOKAR
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন