ঢাকা, রোববার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬, ১৫ মুহাররম ১৪৪১ হিজরী।

সারা বাংলার খবর

ওসমানীনগরে তাজিয়া নিয়ে যাবার সময় সংঘর্ষ নিহত ১

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৩ এএম


ওসমানীননগরে মুহাররামের তাজিয়া নিয়ে যাবার সময় দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আব্দুল খালিক নামে এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো দুইজন। এদেরকে ওসমানী মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি গত সোমাবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের নিজ করনসী দক্ষিণপাড়া গ্রামে ঘটে। তবে পুলিশ বলছে স্ট্রোক করে মারা যেতে পারে।

স্থানীয় সূত্রে জানা যায়, মহররমের তাজিয়া নিয়ে যাওয়ার পথে নিজ করনসী দক্ষিণ পাড়ার আব্দুর রশিদ ও খালিক মিয়ার মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় খালিক মিয়া মারা যান। আহত হন তার ভাতিজা আনেয়ার মিয়া ও ছেলে সুমন মিয়া। গুরুতর আহত অবস্থায় আনোয়ার মিয়াকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি শান্ত রাখতে পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিবেশ শান্ত রয়েছে বলে ওসমানীনগর থানার ওসি জানান। এ রিপোর্ট লেখা পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দায়ের করেননি।

ওসমানীনগর থানার ওসি এসএম আল মামুন বলেন, মারা যাওয়া ব্যক্তির শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। ধারণা করা হচ্ছে ঝগড়া থামাতে গিয়ে স্ট্রোক করে মারা যেতে পারেন। সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পর জানা যাবে মৃত্যুর কারণ কি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন