শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর কোম্পানীগঞ্জে গলিত লাশ উদ্ধার : আটক ১

প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৬, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়ন থেকে নিখোঁজের ৪দিন পর নূর নবী নামে এক ব্যাক্তির হাত-পা বাঁধা গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ আবু সুফিয়ান নামের একজনকে আটক করেছে। সোমবার সকালে চর কচ্ছপিয়া গ্রামে জালিয়াখাল থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত নূর নবী উক্ত গ্রামের মাবল হকের ছেলে। আটককৃত আবু সুফিয়ান একই এলাকার মৃত বজলের রহমানের ছেলে।
স্থানীয় গ্রাম পুলিশ মনির আহম্মদ জনান, গত বৃহস্পতিবার রাতে নূর নবী (৪৫) নিখোঁজ হন। গত কয়েকদিন তার পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে নুর নবীর কোন সন্ধান পায়নি। স্থানীয়দের ধারণা, নূর নবী প্রতি রাতে জুয়া খেলতেন। জুয়াবোর্ডে কথা কাটাকাটির এক পর্যায়ে তার সঙ্গীরা তাকে মাথায় ও মুখে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করলে তিনি মারা যান। পরে লাশ গুম করার উদ্দেশ্যে খুনিরা তার হাত-পা বেঁধে পাশ্ববর্তী জালিয়াখালে নিয়ে কাদামাটির নিচে পুঁতে রাখে। টানা বৃষ্টির কারণে লাশের ওপরের কাদামাটি সরে যাওয়ায় ফুলে ফেঁপে অর্ধ গলিত লাশ ভেসে ওঠে।
কোম্পানীগঞ্জ থানার এসআই সাইফ উদ্দিন বলেন, ময়না তদন্তের জন্য সোমবার দুপুরে লাশ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের মাথায় ও মুখে ধারালো অস্ত্রের কাটা চিহ্ন ও হাত পেছনে বাঁধা ছিল। ধারণা করা হচ্ছে জুয়া খেলা নিয়ে তার সঙ্গীরাই তাকে হত্যা করে লাশ কাদামাটিতে লুকিয়ে রাখে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন