বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাতক্ষীরায় স্কুলছাত্রীকে বখাটেদের ক্ষুরের আঘাত

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা থেকে | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৯, ১২:৪৫ পিএম

সাতক্ষীরা শহরে দিনে দুপুরে বখাটেদের ক্ষুরের আঘাতে আহত হয়েছে অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রী। শহরের মুনজিতপুরে পুরানা হাসপাতালের ভেতরের সড়কের কবরস্থানের কাছে দুপুরে এ ঘটনা ঘটে। মেয়েটি চিৎকারে প্রতিবেশীরা ছুটে এলে বখাটেরা পালিয়ে যায়।

সাতক্ষীরায় উত্ত্যক্তকারী তিন বখাটের ধারালো ক্ষুরের আঘাতে আহত হয়েছে অষ্টম শ্রেণির স্কুল ছাত্রী নুসরাত জাহান অর্পি। ধস্তাধস্তির সময় তারা তার কাছ থেকে কিছু টাকাও ছিনিয়ে নিয়ে গেছে।

আজ এ ঘটনার পরপরই মেয়েটি চিৎকার দিলে বখাটেরা পালিয়ে যায়।

ওই স্কুলছাত্রীর আপন বড় ভাই জানান, তার বোন একটি ভ্যানে করে মুনজিতপুরের লম্বা টালি এলাকার নিজেদের বাসা থেকে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে যাচ্ছিল। এ সময় পেছন দিক থেকে একটি মোটর সাইকেলে আসা হেলমেট পরা তিন যুবক তার ভ্যান থামিয়ে তাকে উত্ত্যক্ত করতে থাকে। তারা তাকে ভ্যান থেকে টেনে হেঁচড়ে নামানোর চেষ্টা করে। ধস্তাধস্তির এক পর্যায়ে সে প্রতিবাদ করতেই বখাটেরা তাকে ধারালো ক্ষুর দিয়ে তিনটি আঘাত করে। তার বইয়ের ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। ব্যাগে থাকা কিছু টাকাও নিয়ে নেয় তারা। এ সময় মেয়েটির চিৎকারে প্রতিবেশীরা ছুটে এলে বখাটেরা পালিয়ে যায়। তবে যাবার সময় এ কথা কাউকে জানালে তার আরও বিপদ হবে বলে হুমকি দিয়ে যায়।

প্রকাশ্যে দিনে দুপুরে বখাটেদের এমন উৎপাতে স্কুলগামী মেয়েদের অভিভাবকরা চিন্তিত হয়ে পড়েছেন।

আহত স্কুলছাত্রীর বড় ভাই জানান, বিষয়টি অভিযোগ আকারে সাতক্ষীরা থানায় জানানো হয়েছে।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত চলছে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন