ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

জুয়া ও মাদকের বিরুদ্ধে অভিযান যেন লোক দেখানো না হয়

আইএবি মিলনায়তনে পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৪ এএম

জুয়া ও মাদকের বিরুদ্ধে অভিযান যেন লোক দেখানো না হয় বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই। তিনি বলেন, দুর্নীতি মাদক ও জুয়ার বিরুদ্ধে সরকারের উদ্যোগ গ্রহণ ফলপ্রসূ হলে সরকারের ভাব-মর্যাদা উজ্জ্বল হবে। তিনি বলেন, যাদের নীতি নৈতিকতা নেই, তাদের দ্বারা দেশের উন্নতি ও অগ্রগতি সম্ভব নয়।
গতকাল শুক্রবার সকালে পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় প্রশিক্ষক কর্মশালায় সভাপতির বক্তব্যে পীর সাহেব চরমোনাই এসব কথা বলেন।

এতে আরো বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী ও ডা. মুখতার হোসাইন, মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ, অধ্যাপক মাহবুবুর রহমান, মাওলানা গাজী আতাউর রহমান, ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, প্রিন্সিপাল শেখ ফজলে বারী মাসউদ, মাওলানা ইমতিয়াজ আলম, কেএম আতিকুর রহমান, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম। পীর সাহেব চরমোনাই বলেন, ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের নেতৃত্বে চরিত্রহীন ও দুর্বৃত্তায়ন তৈরি হচ্ছে। তিনি বলেন, মসজিদ নগরী ঢাকা এখন মদ, জুয়া ও সন্ত্রাসের নগরীতে পরিণত হয়েছে। প্রশাসন ও সরকার দলীয় নেতাকর্মীরা দুর্নীতিতে একাকার হয়ে গেছে।

পীর সাহেব বলেন, ইসলামী আন্দোলনের সর্বস্তরের দায়িত্বশীলদেরকে নীতি-নৈতিকতা সমৃদ্ধ হতে হবে। তিনি বলেন, নীতি নৈতিকতাহীন ব্যক্তিদের দ্বারা কখনো দেশ উন্নতি হতে পারে না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন