ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

বিএনপির কোন রাজনীতি নেই তাই তারা ঘুর পাক খাচ্ছে- ড. হাসান মাহমুদ

রাউজান (চট্টগ্রাম) সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৯, ৭:২২ পিএম

তথ্য মন্ত্রী ড. হাসান মাহমুদ এমপি বলেছেন বাংলাদেশ আওয়ামীলীগ শুধু একটি রাজনৈতিক দল নয়। বাংলাদেশ আওয়ামীলীগ হচ্ছে এমন একটি দল যা দেশের মানুষকে এগিয়ে নিয়ে যাবার জন্য কাজ করে যাচ্ছে। তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাওয়া বাংলাদেশের প্রশংসা করছেন বিশ্ব নেতৃবৃন্দ। ১৯৪৯ সালের ২৩ জুন প্রতিষ্ঠিত হওয়া এ দলটি আজ অসাম্প্রদায়ীক চেতনায় এগিয়ে যাচ্ছে।তিনি বলেন বিশ্ব নেতৃবৃন্দ প্রশংসা করছেন দেশ এগিয়ে যাচ্ছে। আর বিএনপি-জামাত জোটের পক্ষে মির্জা ফখরুল সাহেব কয়দিন পর পর অভিযোগ তুলছেন দেশ নাকি আওয়ামীলীগ শেষ করে দিচ্ছে। মন্ত্রী বলেন বিএনপির কোন রাজনীতি নেই, তাই তারা ঘুর পাক খাচ্ছে, আর বলছে খালেদা জিয়ার অবস্থা খারাপ, হাটু ব্যাথা কোমর ব্যাথা। তিনি বলেন, আজ দেশে প্রবৃদ্ধি বেড়েছে, একটি খামার একটি বাড়ী প্রকল্পের মাধ্যমে গ্রাম অঞ্চলের অসহায় দরিদ্ররা সাবলম্বী হচ্ছে। মন্ত্রী শনিবার বিকালে রাউজান সরকারী কলেজ ময়দানে চট্টগ্রামের রাউজান উপজেলা আওয়ামীলীগের ত্রী-বার্ষিক সম্মেলনে বক্তব্যকালে এসব কথা বলেন।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আলহাজ্ব কাজী আবদুল ওহাবের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন রেলপথ মন্ত্রনালয় সংসদীয় স্থায়ি কমিটির সভাপতি এবি এম ফজলে করিম চৌধুরী এমপি। সম্মেলন কমিটির সদস্য সচিব আনোয়ারুল ইসলামের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি। বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান এম এ সালাম, উপজেলা চেয়ারম্যান এহেছানুল হায়দার বাবুল, তরুন রাজনীতিক ফরাজ করিম চৌধুরী প্রমুখ।

সম্মেলন প্রস্তুতি কমিটির অর্থ সচিব পৌর প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ ও ইউপি চেয়ারম্যান আবদুল জাব্বা সোহেল অতিথিদের ক্রেষ্ট প্রদান করেন। ২য় পর্বে উত্তরজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এম এ সালাম সকলের সবর্সম্মতিক্রমে কাজী আবদুল ওহাবকে সভাপতি ও অধ্যক্ষ কপিল উদ্দিন আহমেদকে সাধার সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়। খড়া রৌদ উপেক্ষা করে ১৪টি ইউনিয়ন ও পৌর এলকার হাজার হাজার মানুষ দুপুর ২টার মধ্যে সম্মেলন স্থলে এসে যোগদেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন