ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে বিদেশি পিস্তল শর্টগানসহ যুবলীগ ক্যাডার টিনু গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ২:১৮ পিএম

চট্টগ্রামে যুবলীগ ক্যাডার নুর মোস্তফা টিনুকে পাকড়াও করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। নগরীর চকবাজার এলাকায় সন্ত্রাস-চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধের কারণে আলোচিত টিনু। রীতিমত বাহিনী গড়ে তুলে ওই এলাকায় নানা অপরাধ কর্মকা- চালিয়ে আসছিলো টিনু।
রোববার গভীর রাতে টিনুকে নগরীর চকবাজার থানার কাপাসগোলা এলাকা থেকে আটক করা হয়। এরপর ওই এলাকায় তার বাসা ও ব্যবসা প্রতিষ্ঠান ঘিরে তল্লাশি চালায় র‌্যাব। র‌্যাব-৭ চট্টগ্রামের চান্দগাঁও ক্যাম্পের কমান্ডার মেজর মেহেদী হাসান দৈনিক ইনকিলাবকে বলেন, নুর মোস্তফা টিনু ও তার সহযোগী জসিমকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে পাঁচ রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল, ৬৭ রাউন্ড গুলিসহ একটি শর্টগান পাওয়া গেছে।
টিনু নগরীর চকবাজার ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি ছিলেন। বর্তমানে তিনি নিজেকে যুবলীগ নেতা হিসেবে পরিচয় দেন। বছরখানেক আগেও তিনি নিজেকে নগর আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী নুরুল ইসলাম বিএসসির অনুসারী হিসেবে পরিচয় দিতেন।
এলাকায় আধিপত্য, অস্ত্র প্রদর্শন করে ভয়ভীতি দেখানো, ছিনতাই-চাঁদাবাজি, কিশোর অপরাধী চক্র গড়ে তোলাসহ বিভিন্ন অভিযোগ আছে টিনুর বিরুদ্ধে। চট্টগ্রাম কলেজ এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের একাংশের সাথে তার গ্রুপের কর্মীদের একাধিকবার সংঘর্ষও হয়। বিভিন্ন থানায় একাধিক মামলা আছে তার বিরুদ্ধে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন