শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরিশালে জুয়া ও মাদক বিরোধী অভিযান

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

কিছুটা বিলম্বে হলেও বরিশালে জুয়া ও মাদকের বিরুদ্ধে পুলিশ সীমিত পরিসরে অভিযান শুরু করেছে। রোববার গভীর রাতে নগরীর নুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ে জুয়া খেলার সময় যুবলীগ নেতাসহ ৯ জুয়াড়ি এবং গতকাল দুপুরের পরে নগরীর নাজিরের পুল এলাকায় নবজাগরণ ক্লাবে অভিযান চালিয়ে ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। তবে নগরীর অভিজাত ক্লাবগুলোতে কোন অভিযান এখনো হয়নি। ঢাকায় অভিযানের খবরে বরিশালের এসব ক্লাবে জুয়া খেলা আপাতত বন্ধ রয়েছে।
নবজাগরণ ক্লাবটি আওয়ামী লীগের নেতা ও সিটি কর্পোরেশনের একজন প্যানেল মেয়র নিয়ন্ত্রণ করেন। গতকাল দুপুর ১টার দিকে পুলিশ সেখানে অভিযান চালিয়ে ২ কেজি গাঁজা, ১টি খালি মদের বোতল এবং তাস খেলার সরঞ্জাম উদ্ধার করে। সেখান থেকে গ্রেফতার করা হয় নুরুজ্জামান জামাল, মানিক হাওলাদার, সুলতান হাওলাদার, হারুন অর রশিদ এবং পরীক্ষণকে।

এর আগে রোববার রাত ১১টার দিকে নগরীর আলেকান্দা নুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের দোতলার একটি কক্ষে অভিযান চালিয়ে ৯ জুয়াড়িকে গ্রেফতার করে পুলিশ। এরা হচ্ছেন যুবলীগের নেতা শোয়েব আহম্মেদ সিজান, আরিফ সরদার, মো. ইকবাল, সাদেক সরদার, মো. শামীম, এনাম মাহমুদ জাকির, জিয়াউদ্দিন তিতাস, মো. বিপ্লব এবং মো. সুমন। সেখান থেকে জুয়া খেলার প্রায় ১ লাখ ১০ হাজার টাকা ও তাস খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়। এলাকাবাসীর অভিযোগ, দীর্ঘদিন ধরে নগরীর ঐতিহ্যবাহী এ শিক্ষা প্রতিষ্ঠানটিতে ক্ষমতার দাপটে জুয়া খেলার আসর বসাতো যুবলীগ নেতা।

কোতয়ালী থানার ওসি নুরুল ইসলাম জানান, জুয়া খেলার অভিযোগে সন্দেহভাজন সবগুলো ক্লাবে তারা অভিযান চালাবেন। দুটি অভিযানে যারা গ্রেফতার হয়েছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন