বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যুবলীগ নেতার লাশ উদ্ধার

বামনা (বরগুনা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

বরগুনার বামনা উপজেলার সোনাখালী গ্রামে বাড়ির একশ’ গজ পেছনে বাগানের মধ্যে একটি ডোবা থেকে সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক রিপন হাওলাদারের (৩৮) উলঙ্গ ভাসমান লাশ উদ্ধার করেছে বামনা থানা পুলিশ। নিহত ওই যুবলীগ নেতা উপজেলার সোনাখালী গ্রামের রশিদ হাওলাদারের ছেলে। তিনি সাত বছরের এক সন্তানের জনক।

গতকাল সকাল সাতটায় নিহতের মা রিজিয়া বেগম বাড়ির পেছনে বাগানের মধ্যে তার ছেলের ভাসমান লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে বামনা থানায় নিয়ে যায়।
নিহতের মা জানান, তার ছেলে ইজিবাইক চালক। রোববার দিবাগত রাত ১২টার দিকে বাড়ির সম্মুখে সড়কের পাশে তার ইজিবাইকটির ব্যাটারি চার্জ দিতে আসে। পরে সে আর ঘরে ফেরেনি। গতকাল সকালে তার একটি ট্রিপ নিয়ে ফুলঝুড়ি খেয়াঘাটে যাওয়ার কথা ছিলো। সকালে যাত্রীরা তাকে ফোনে না পেয়ে তার বাবার ফোনে কল দেয়। তারা ঘরে গিয়ে ছেলেকে না পেয়ে বিভিন্ন স্থানে খুজতে থাকেন। পরে বাড়ির পেছনে একটি বাগানের মধ্যে ডোবার পানিতে ছেলের জুতা ভাসতে দেখতে পান তিনি। পরে একটি লাঠি দিয়ে ওই ডোবার ভেতর খুজলে লাশ ভেসে ওঠে। তিনি চিৎকার দিলে পরিবারের অন্য সদস্যরা সেখানে গিয়ে লাশ দেখতে পায়। পরে তারা পুলিশকে বিষয়টি জানায়। পুলিশ লাশ উদ্ধার করে লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসে।
বামনা থানার অফিসার ইনচার্জ মো. মাসুদুজ্জামান জানান, সুরতহাল রিপোর্টে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি তাই অপমৃত্যু মামলা দায়ের করে লাশ ময়নাতদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরণ করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন