মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

স্ত্রীকে হত্যা করে পালালো স্বামী

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম


গাইবান্ধার সুন্দরগঞ্জে যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা করে স্বামী পালিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনা উপজেলার চাচিয় মীরগঞ্জ গ্রামে ঘটেছে।
জানা গেছে, চাচিয়া মীরগঞ্জ গ্রামের আব্দুল মালেক মিয়ার মেয়ে মৌসুমি আক্তার মৌমিতার সাথে সোনারায় গ্রামের আব্দুল মতিন মিয়ার ছেলে নুর মোহাম্মদ মিয়া ওরফে নয়নের বিয়ে হয় বছর খানেক আগে। বিয়ের পর থেকেই স্বামী স্ত্রীর মনমালিন্য ও ঝগড়া বিবাদ চলছিল। এছাড়া যৌতুকের জন্যও বেশ কয়েকদিন স্ত্রীকে মারপিট করে নুর মোহাম্মদ মিয়া। এরই জের ধরে মৌমিতা মাস খানেক থেকে বাবার বাড়িতে অবস্থান করছিল। স্বামীর বাড়িতে যাবে না বলেও বাবার বাড়িতে বলাবলি করছিল। কিন্তু গত শুক্রবার নুর মোহাম্মদ শ্বশুর বাড়িতে যায়। তিন দিন ধরেই সেখানে অবস্থান করছিল। শ্বশুর বাড়িতে অবস্থান করা কালীন একই ঘরে ঘুমিয়েছিল স্বামী স্ত্রী। কিন্তু গতকাল সোমবার ভোরবেলা বাড়ির লোকজন ওই ঘরের দরজা খোলা দেখতে পায়। এরপর ঘরের ভিতর ঢুকে বিছানায় মৌমিতার লাশ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। এরপর থেকেই নুর মোহাম্মদ পলাতক রয়েছে।
পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। থানা সূত্র জানায়, লাশের শরীরে ক্ষত চিহ্ন ও গলায় কালো দাগ রয়েছে। রাতের যেকোন সময় তাকে গলা চিপে ও বালিশ চাপা দিয়ে হত্যা করা হয়েছে বলে পুলিশের ধারণা।মামলা সূত্র জানায় মৌমিতাকে হত্যা করে নুর মোহাম্মদ রাতের আধারে পালিয়েছে। এ ঘটনায় মৌমিতার মা গোলেনুর বেগম বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন