বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সাভারে সন্ত্রাসীদের গুলিতে মাছ ব্যবসায়ী আহত

প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার (ঢাকা) থেকে : ঢাকার সাভারে সন্ত্রাসীদের গুলিতে রুহল আমিন (৩৮) নামে এক মৎস্য ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন। গুরুতর অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল মঙ্গলবার ভোরে সাভারের দেওগাঁ পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আহত মৎস্য ব্যবসায়ী রুহল আমিন জানায়, দেওগাঁ পূর্ব পাড়া গ্রামে তিনটি পুকুরে বিভিন্ন রকমের মাছ চাষ করছেন তিনি। ওই তিনটি পুকুরে মাছ চুরি হতে পারে এমন সন্দেহ প্রায় রাতেই পাহারা দেন।
হঠাৎ ভোররাত পাঁচটার দিকে কয়েকজন সন্ত্রাসীরা পুকুর পাড়ে গিয়ে মৎস্য ব্যবসায়ীকে কিছু বুঝে ওঠার আগে ধরে এলোপাথারী ভাবে পায়ের মধ্যে গুলি করে সঙ্গে থাকা কয়েক হাজার টাকা ও একটি মোবাইল ফোন লুটপাট করে পালিয়ে যায় সন্ত্রাসীরা।
এ প্রসঙ্গে সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) আবু সাঈদ আল মামুন বলেন, মৎস ব্যবসায়ীকে গুলি করার ঘটনা এখনও শুনিনি।
অস্ত্র-গুলিসহ ছিনতাইকারী গ্রেপ্তার
ঢাকার সাভারে গুলি ভর্তি বিদেশী রিভলবারসহ এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দিবাগত মধ্যরাতে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুরের যাদুরচড় এলাকা থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তার নান্নু মিয়া (৪০) পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার শাহ আলমের পুত্র। সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শাহিন মোল্লা বলেন, গোপন সংবাদের ভিত্তিত্বে খবর পেয়ে মধ্য রাতে যাদুরচর এলাকায় অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের সদস্য নান্নু মিয়াকে গ্রেপ্তার করা হয়। পরে নান্নুর দেহ তল্লাশী করে ইংল্যান্ডের তৈরী একটি রিভলবার ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। পরে তাকে নিয়ে যাদুরচর এলাকার সাজু মিয়ার (৩৫) রিক্সার গ্যারেজে অভিযান চালিয়ে ৩টি চোরাই অটোরিক্সা উদ্ধার করা হয়। গ্রেপ্তার করা হয় গ্যারেজ মালিক সাজুকে।
তিনি আরো জানান, গ্রেপ্তার নান্নুর বিরুদ্ধে অস্ত্র আইনের একটি মামলা করা হয়েছে। এছাড়া গ্যারেজ মালিক সাজু মিয়াকে পুরাতন একটি মামলায় চালান করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন