মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ক্যাসিনোর পক্ষে সাফাইকারীরা দুর্নীতিবাজ ইসলামী আন্দোলন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৫ এএম


ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, ক্যাসিনোর পক্ষে যারাই সাফাই গাইছে তারাই দুর্নীতিবাজ। দেশে যখন ক্যাসিনোর বিরুদ্ধে প্রশাসনের অভিযান চলছে, ঠিক তখনই সরকারের একজন সচিবের ক্যাসিনোর পক্ষে বক্তব্য জাতিকে হতবাক করেছে। তিনি বলেন, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মহিবুল হক সাংবাদিকদের কাছে বিদেশি পর্যটকদের জন্য পর্যটন এলাকায় ক্যাসিনোর প্রয়োজনীয়তার কথা তুলে ধরেছেন। তার মন্ত্রণালয়ের এমন পরিকল্পনার কথাও বলেছেন।

গতকাল বৃহস্পতিবার বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতৃবৃন্দদের এক বৈঠকে তিনি এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন অধ্যাপক মাহবুবুর রহমান, মাওলানা গাজী আতাউর রহমান, আমিনুল ইসলাম, মাওলান দেলাওয়ার হোসাইন সাকী, মাওলানা লোকমান হোসাইন জাফরী ও আলহাজ হারুন অর রশিদ।

ইউনুছ আহমাদ বলেন, এমন বক্তব্যের মাধ্যমে সচিব মহিবুল হক জনগণের সেন্টিমেন্ট, জন আকাঙ্খা এবং সরকারের নীতির বিরুদ্ধে অবস্থান নিয়েছেন। তিনি আর সচিব এর মত রাষ্ট্রের একটি গুরুত্বপূর্ণ পদে থাকার অধিকার রাখেন না। তাকে দ্রæত সচিবের পদ থেকে অপসারণ করা উচিত। ইউনুছ আহমাদ আরো বলেন, দুর্নীতির কারণে বাংলাদেশ বিমান যে প্রতি বছর শত শত কোটি টাকা লোকসান দিচ্ছে। এতে মন্ত্রণালয়ের সচিবেরও দায় রয়েছে। বিমানের সিট খালি যায় অথচ মানুষ টিকেট কিনতে গেলে টিকেট পায় না। আমাদের জুয়া, মদ আর নারীর লোভ দেখিয়ে পর্যটক বাড়ানোর প্রয়োজন নেই। দুর্নীতি টেন্ডারবাজি বন্ধ করুন দেশ এমনিতেই এগিয়ে যাবে।
ইসলামী মুক্তিযোদ্ধা পরিষদ
ইসলামী মুক্তিযোদ্ধা পরিষদের কেন্দ্রীয় আহŸায়ক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল ওয়াদুদ ও সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবুল কাশেম এক বিবৃতিতে বলেছেন, দেশে দুর্নীতির মহোৎসব চলছে। দেশ দুর্নীতির মহাসাগরে ভাসতে এদেশের মুক্তিযোদ্ধারা দেশ স্বাধীন করেনি। মুক্তিকামী জনতার একটাই টার্গেট ছিল, দেশের জনগণ একটি দুর্নীতি ও দুঃশাসনমুক্ত দেশে বসবাস করবে। ক্যাসিনোর পক্ষে যারাই অবস্থান নিবে তারাই দুর্নীতিবাজ। তাদেরকেই গ্রেফতার করতে হবে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন